Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হানিমুন শেষে মুম্বাইয়ে ফিরেছেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:১৮ পিএম

বলিউডের নবদম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ হানিমুন পর্ব সেরে মুম্বাইয়ে ফিরেছেন। এর আগে চলতি মাসের শুরুতে বিয়ে করেন বলিউডের এই দুই তারকা। বিয়ের পর জনসাধারণের সামনে স্বামী-স্ত্রী হিসেবে এটিই তাদের প্রথম উপস্থিতি। মুম্বাইয়ের কালিনা বিমানবন্দরে ভক্ত ও ফটোগ্রাফারদের ক্যামেরাবন্দি হয়েছেন নবদম্পতি। ইতোমধ্যেই সেই সব ছবি ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়।

মুম্বাইয়ে ফেরার সময় ভিকির পরনে ছিল অফ-হোয়াইট শার্ট ও প্যান্ট এবং ক্যাটরিনা সোনালি রংয়ের সালোয়ার-কামিজ। ক্যাটরিনা হাতে পরেছেন পাঞ্চাবি চূড়া ও মাথায় ছিল সিঁদুর। এ সময় তাদের দুজনকেই হাসিখুশি দেখা গেছে। বিয়ে নিয়ে যতই লুকোছাপা করে থাকুন না কেন এদিন কিন্তু ফটোগ্রাফারদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিয়েছেন দুজনে।

গত ৯ ডিসেম্বর যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ের আসর। ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে যোগ দেন তার ছয় ভাইবোন, মা-সহ নিকট আত্মীয়রা। অভিনেত্রীর খুব কাছের বন্ধু মিনি মাথুর, এক থা টাইগার পরিচালক কবীর খানও এই বিয়ের আসরে উপস্থিত ছিলেন। অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ারাও হাজির ছিলেন এই রাজকীয় বিয়ের আসরে।

মহাধুমধাম করে বিয়ে সেরে নেওয়ার পর গোপনে হানিমুনে চলে যান তারকা এ দম্পতি। তবে কোথায় হানিমুন সারলেন দুজনে তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েছে। তবে ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, মালদ্বীপের এক প্রাইভেট দ্বীপে নাকি গিয়েছিলেন এ যুগল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ