Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরলোকগত প্রাক্তন প্রেমিক সুশান্তের গান বাজিয়ে বাগদান অঙ্কিতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:২১ পিএম

দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বাগদান সারলেন তিনি। ঘনিষ্ঠ আত্মীয় থেকে বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই নতুন পথচলা শুরু করতে চলেছেন অঙ্কিতা। তবে জীবনের এই বিশেষ দিনে ভুললেন না প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে। অঙ্কিতা, ভিকির বাগদান পর্বেই বেজে উঠেছে সুশান্তের গান। বিশেষ দিনের সেই মুহূর্তটুকু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই অঙ্কিতার সঙ্গে সুশান্তের সম্পর্কে ফাটল ধরতে শুরু করে। এরপর ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ হয়। তবে প্রেম না থাকলেও সুশান্ত, অঙ্কিতার বন্ধুত্ব ছিল অটুট। একে অপরকে প্রয়োজনের মুহূর্তে পাশে পেতেন তাঁরা। প্রেমিক ভিকি যখন অঙ্কিতার আঙুলে আংটি পরিয়ে দিচ্ছিলেন, তখনই ব্যাকগ্রাউন্ডে বেজে ওঠে প্রয়াত সুশান্ত সিংহ রাজপুতের ‘রাবতা’ ছবির গান। আবেগপ্রবণ হয়েই ভিকিকে জড়িয়ে ধরেন অঙ্কিতা। মুহূর্তটা ভাইরাল হতেই চোখে জল এসেছে ভক্তদের। বিশেষ দিনে অঙ্কিতা পরেছিলেন কালো রঙের ঝকঝকে গাউন। ভিকির পরনে ছিল বেইজ রঙের জ্যাকেট এবং কালো শার্ট। আংটি বদলের পর কেক কেটে উদযাপন করেছেন তাঁরা।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত এখনও শেষ হয়নি। কিন্তু অভিনেতার মৃত্যুর পর বিচার চেয়ে সরব হয়েছিলেন অঙ্কিতা। অভিযোগের আঙুল তুলছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। সুশান্তের মৃত্যুর পর তাঁকে বারেবারে স্মরণ করেছেন অঙ্কিতা। কখনও আবেগঘন পোস্ট বা ভিডিও পোস্ট করে সুশান্তের উদ্দেশ্যে বার্তা শেয়ার করেছেন তিনি। প্রাক্তন প্রেমিকের স্মৃতি আঁকরেই যে অঙ্কিতা নতুন অধ্যায়ে পা রাখলেন, তার প্রশংসা করেছেন নেট নাগরিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ