Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অক্ষয়ের ‘নায়িকা’ সাইফকন্যা সারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১১:২৩ এএম

মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে হাজির জনপ্রিয় পরিচালক আনন্দ এল রাই। চলতি মাসেই মুক্তি পাবে বলিউড ছবি ‘আতরাঙ্গি রে’। সারার সঙ্গে অক্ষয় কুমার ও ধানুশকে দেখা যাবে এই ছবিতে। অক্ষয়কে এই ছবিতে এক অতিথি চরিত্রে দেখা যাবে। ছবিতে রিঙ্কু সূর্যবংশীর ভূমিকায় রয়েছেন সারা আলি খান। অন্যদিকে সারার প্রেমিক সাজাদের চরিত্রে অক্ষয় কুমার এবং স্বামী বিষ্ণুর ভূমিকায় ধানুশ। এই ছবির সুবাদেই প্রথমবার অক্ষয়ের সঙ্গে কাজ করলেন সারা।

ছবিতে অক্ষয়ের ভূমিকা নিয়ে দর্শকদের মনে অনেক অদ্ভুত প্রশ্ন রয়েছে। নেটিজেনদের একাংশ আবার প্রশ্ন তুলেছে সারার সঙ্গে অক্ষয়ের বয়সের বিস্তর ফারাক নিয়েও। এবার এই ছবিতে 'খিলাড়ি'র সঙ্গে কাজ করার অভিজ্ঞতার ব্যাপারে মুখ খোলার পাশাপাশি সারা আরও জানালেন তাঁর সঙ্গে অক্ষয়ের কাজ করার কথা জানতে পেরে কী বলেছিলেন তাঁর বাবা সাইফ আলি খান। উল্লেখ্য, নব্বইয়ের দশকে 'ম্যায় খিলাড়ি তু আনাড়ি, 'আরজু', 'ইয়ে দিল্লাগি'র মতো একাধিক ছবিতে জুটি বেঁধে পর্দায় দর্শকদের সামনে হাজির হয়েছিলেন অক্ষয় এবং সাইফ। ২০০৮ সালে 'টশন' ছবিতে শেষবার তাঁরা জুটি বেঁধেছিলেন বড়পর্দায়। তাছাড়া পর্দার বাইরেও এই দুই তারকার বন্ধুত্বের কথা গোটা বলিপাড়ায় সুবিদিত। সাইফ-কন্যা বলেন, "বাবা যখন জানতে পারলেন ওঁর (অক্ষয়)-এর সঙ্গে ‘আতরাঙ্গি রে'তে কাজ করতে যাচ্ছি, শুনে বেশ খুশিই হয়েছিলেন। জানিয়েছিলেন অক্ষয় একজন দুর্দান্ত অভিনেতা ও মানুষ। অক্ষয়ের সঙ্গে কাজ করতে গিয়ে তিনি যতটা মজা পেয়েছেন, জানিয়েছিলেন আমিও ঠিক ততটাই পাবো'।

সাইফের কথা যে মিথ্যে প্রমাণিত হয়নি, তাও জানালেন সারা। বললেন, 'এতবড় তারকা হওয়া সত্যেও ভীষণ মাটির মানুষ অক্ষয়। আমাকে এমুহূর্তের জন্যেও উনি ভাবতে দেননি যে দেশের এতবড় একজন তারকার সঙ্গে কাজ করছি। উল্টে আমার সুবিধে করে দিতেন ওঁর সঙ্গে শটের আগে। যত্ন করে বুঝিয়ে দিতেন। কোনোদিন চিৎকার চেঁচামেচি করতে দেখেনি। একদম ঠাণ্ডাভাবে, টেনশন ছাড়া সেটে আসতেন আর গোটা সময় জুড়ে তেমনই থাকতেন'। উল্লেখ্য, আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ