Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্বিতীয় নোটিশও এড়িয়ে গেছেন শাহরুখের ম্যানেজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২১, ১১:২২ এএম

মুম্বাই পুলিশের দ্বিতীয় নোটিশও এড়িয়ে গেলেন বলিউডের মেগাস্টার শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি৷ প্রমোদতরীর মাদকসংক্রান্ত ঘুষ মামলায় তদন্তের স্বার্থে হাজিরা দিতে বার বার পূজাকে নোটিশ পাঠালেও এড়িয়ে যাচ্ছেন তিনি। হাজিরা দেওয়ার জন্য আরও কিছুটা সময় চেয়েছেন তিনি৷ তবে বেশি সময় চাইলে মুম্বাই পুলিশ তাকে তৃতীয়বার নোটিশ পাঠাতে পারে বলে মনে করা হচ্ছে ৷

শাহরুখ পুত্র আরিয়ানের মাদক কান্ডে নাম জড়িয়েছে পূজার। তার বিরুদ্ধে রয়েছে ঘুষ দেওয়ার অভিযোগ। সেই অভিযোগে জিজ্ঞাসাবাদ করার জন্য প্রথম যখন তাকে নোটিশ পাঠিয়েছিল মুম্বাই পুলিশ, তখন শারীরিক সমস্যার কারণ দেখিয়ে হাজির হননি পূজা ৷ এবার দ্বিতীয় বারেও তিনি পুলিশের মুখোমুখি না হয়ে আরও কিছুটা সময় চাইলেন৷

এদিকে, ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুম্বাই পুলিশ কমিশনারের সঙ্গে আলোচনা করেছে বিশেষ তদন্তকারী দল। তৃতীয় নোটিশ এড়ালে পূজার বিরুদ্ধে কী কী আইনি ব্যবস্থা নেওয়া হতে পারে সেই নিয়েও চলছে আলোচনা। এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ‘দুটো নোটিশ আগেই দেওয়া হয়েছে পূজা দাদলানিকে, উনি সেটা এড়িয়ে গিয়েছেন। আমরা আইনের পথে হেঁটেই ব্যবস্থা নেব’।

উল্লেখ্য, গত ২রা অক্টোবর গোয়ায় প্রমোদতরী থেকে শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর এক সাক্ষীকে পূজা ৫০ লক্ষ টাকা দিয়েছেন বলে অভিযোগ৷ সাক্ষী প্রভাকর সেইল নিজের হলফনামায় আদালতকে স্পষ্ট জানিয়েছে, শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি ৫০ লক্ষ টাকা ঘুষ দিয়েছিল কেপি গোসাভি-কে। এই ঘটনায় যুক্ত ছিলেন শ্যাম ডিসুজাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ