Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবশেষে বিয়ে করলেন রাজকুমার-পত্রলেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২১, ১০:৩০ এএম

দীর্ঘ এগারো বছরের সম্পর্ক পরিণতি পেল সুখী দাম্পত্যে। গতকাল (১৫ নভেম্বর) চণ্ডীগড়ের এক বিলাসবহুল হোটেলে বিয়ে সারলেন রাজকুমার ও পত্রলেখা। শুরু হল তাঁদের জীবনের নতুন অধ্যায়। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও পরিবারের আত্মীয়রা। রাজকুমার নিজেই তাদের বিয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

রাজকুমারের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি পত্রলেখার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। তারা দুজনেই যথেষ্ট খুশি। রাজকুমারের পরনে ছিল সাদা রঙের শেরওয়ানি ও লাল পাগড়ি। পত্রলেখা পরেছিলেন লাল রঙের লেহেঙ্গা-চোলি। ছবিগুলি শেয়ার করে রাজকুমার লিখেছেন, এগারো বছরের ভালোবাসা ও বন্ধুত্বের পর অবশেষে তিনি ও পত্রলেখা বিয়ে করলেন। পত্রলেখা তার জীবনকে পরিপূর্ণ করেছেন বলে জানিয়েছেন রাজকুমার। পত্রলেখার স্বামী হিসাবে তিনি গর্বিত অনুভব করছেন।

রাজকুমারের ছবির নিচে কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার সাথেই তিনি রাজকুমারকে জিজ্ঞাসা করেছেন, আনন্দে রাজকুমার কাঁদছেন কিনা! রাজকুমার ও পত্রলেখাকে শুভেচ্ছা জানিয়েছেন তাপসী পান্নু, অর্জুন বিজলানি, মৌনী রায়, শ্রুতি হাসান সহ একাধিক বলিউড তারকা। শুভেচ্ছাবার্তা এসেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের পক্ষ থেকেও।

চন্ডীগড়ের ‘ওবেরয় সুখবিলাস’ হোটেলে আয়োজন হয়েছিলো রাজকুমার ও পত্রলেখার বিয়ের অনুষ্ঠানের। করোনা কারণে দুই পরিবারের ঘনিষ্ঠ একশো থেকে দেড়শো জন অতিথি আমন্ত্রিত ছিলেন এই বিয়েতে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারহা খান, হুমা কুরেশি, মুদাস্সর আজিজ, অমর কৌশিক, অদিতি রাও হায়দারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ