Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আরিয়া’র দ্বিতীয় সিজনে ভয়ংকর রূপে সুস্মিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ২:৪১ পিএম

আসতে চলেছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’র দ্বিতীয় সিজন। প্রকাশ্যে এসেছে ‘আরিয়া ২’-এর টিজারও। সেখানেই ধরা পড়েছে সাবেক মিস ইউনিভার্সের বিধ্বংসী রূপ। সাদা শাড়ি, খোলা চুল ও সারা মুখে লাল আবীর মেখে হন্তদন্ত হয়ে সামনের দিকে এগিয়ে আসতে দেখা যায় সুস্মিতাকে। দেখলে ভয় লেগতে পারে যে কারো। টিজার প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই ‘আরিয়া ২’ আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

‘আরিয়া ২’-এর প্রথম লুকের টিজার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, “আক্ষরিক অর্থে প্রথম লুক। শেরনি ফিরেছে। আগের চেয়ে আরও ভয়ংকর। আরিয়া কিন্তু রেডি। লাভ ইউ গাইজ।”

সিরিজের প্রথম সিজনে সুস্মিতার সঙ্গে কাজ করেছিলেন চন্দ্রচুর সিং, সিকান্দার খের, বিকাশ কুমার, জয়ন্ত কৃপালানির মতো অভিনেতারা। সিরিজটি তৈরি করেছেন রাম মাধবনী। দ্বিতীয় সিজনে রয়েছেন শতাফ ফিগারের মতো অভিনেতারাও।

ডিজনি প্লাস হটস্টারে ‘আরিয়া মুক্তি পেয়েছিল’ ২০২০ সালে। ‘আরিয়া’র হাত ধরেই করোনালকডাউনের পর কাজে ফেরেন সুস্মিতা। এক মা থেকে ফাইটার হওয়ার কাহিনি বলেছিল ‘আরিয়া’ ওয়েব সিরিজের প্রথম সিজন। যার স্বামীকে ভরা দিবালোকে গুলি করে হত্যা করা হয়েছিল। আন্তর্জাতিক এমিতে শ্রেষ্ঠ ড্রামা ক্যাটেগরিতে মনোনীত হয় এটি।

এবার ‘আরিয়া ২’ এর হাড়হিম করা ছোট্ট টিজার মন কেড়েছে দর্শকদের। কমেন্ট বক্স ভরেছে ভক্তদের শুভেচ্ছাবার্তায়। আরিয়া এর প্রথম সিজনেই মন কেড়েছিল সকলের ফলে দ্বিতীয় সিজনের টিজার দেখে আরও বেশি উচ্ছসিত এবং আশাবাদী সকলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুস্মিতা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ