Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরছেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২০, ১১:১২ এএম | আপডেট : ১১:৩০ এএম, ৬ জুন, ২০২০

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসা সফল সিনেমায় দেখা গিয়েছে তাকে। শারীরিক অসুস্থতার কারণে নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন তিনি। কিন্তু দীর্ঘদিন পরে আবারও অভিনয়ে ফিরছেন তিনি। তবে সিনেমায় নয়, ওয়েব সিরিজে।

বলিউড নির্মাতা রাম মাধুবনির পরিচালনায় স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজিনি প্লাসে মুক্তি পেতে যাচ্ছে ওয়েব সিরিজ 'আর্যা'। এতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন সুস্মিতা সেন। ইতোমধ্যে সিরিজটির ট্রেলার প্রকাশ পেয়েছে।

এই কামব্যাক প্রসঙ্গে সুস্মিতা জানান, পুরুষশাসিত অপরাধের পৃথিবীতে একটি মেয়ের টিকে থাকার লড়াই হলো আর্যা। একদিকে লড়াই করার শক্তি, অন্যদিকে তার কোমল ব্যক্তিত্ব। এই দুইয়ের মাঝে প্রায় এক দশক পরে এমন একটা চরিত্র পেলাম যেখানে সম্পূর্ণ ডুবে যাওয়া যায়।

এই সিরিজে সুস্মিতা ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন চন্দ্রচূড় সিং, নামিত দাস, সিকন্দর খের, মনিশ চৌধুরী প্রমুখ।

ওয়েব সিরিজ 'আর্যা'র গল্পে দেখা যাবে, একটি পরিবারের কাহিনি। সঙ্গে রয়েছে রহস্যময় নানা ঘটনা। ব্যবসায়ী স্বামীর অবর্তমানে সন্তানদের বাঁচাতেই এক মায়ের লড়াই নিয়েই এই সিরিজের গল্প।

ওয়েব সিরিজের ট্রেলারটি দেখুন 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ