Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আরিয়া ২’-এর আগমনী বার্তা দিলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৯ এএম
গত বছরের মুক্তি প্রাপ্ত ছবি 'আরিয়া'তে দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে। এবার 'আরিয়া ২'য়ের মুক্তির কথা জানালেন স্বয়ং অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, 'ঝড় আসছে, আর সেটা আয়নায় দেখা যাচ্ছে। আরিয়া ২ আসছে। আপনাদের ইচ্ছা আমাদের কাছে আদেশের মতন। আমি তোমাদের ভালোবাসি। এবার শুরু করা যাক।' 
 
গতবছরই 'আরিয়া' ছবির পর সুস্মিতা সেন প্রশংসা কুড়িয়েছেন দর্শক মহলের থেকে। ডেবিউর সময় 'আরিয়া'র চিত্রনাট্য বেছে নেওয়ার ক্ষেত্রে সময় নিয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। পাশাপাশি ‘আরিয়া’তে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর ‘ফিল্ম ফেয়ার ওটিটি ২০২০’ অ্যাওয়ার্ডও পান তিনি। রাম মাধবানী থাকবেন এই ছবির পরিচালনার দায়িত্বে। ডিজনি হটস্টার সুস্মিতার সঙ্গে ‘আরিয়া’র দ্বিতীয় সিজন নিয়ে কাজ করতে আগ্রহী। আগের ছবিটিও এই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। এই ছবিতে সুস্মিতার পাশাপাশি অভিনয় করেছিলেন চন্দ্রচুর সিং, সিকান্দার খের, নামিত দাস, মনিষ চৌধুরী, অঙ্কুর ভাটিয়া সহ আরও অনেকে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুস্মিতা সেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ