Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী বছর সুস্মিতা সেনের বিয়ে!

| প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বলিউড অভিনেত্রী আর সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনকে আজকাল চলচ্চিত্রে তেমন আর দেখা যায় না. তবে এখনও তিনি আলোচনায় আছেন। বিশেষ করে তার প্রেমের বিষয়টি সম্প্রতি আলোচনায় এসেছে। বেশ কিছুদিন ধরেই তাকে দিল্লির তরুণ রহমান শাওলের সঙ্গে তাকে দেখা যাচ্ছিল, কিন্তু তারা একত্রে খুব প্রকাশ্যে আসছিলেন না। কয়েকদিন আগে সুস্মিতা তার ইনস্টাগ্রাম পোস্টে রহমানের সঙ্গে আগ্রার তাজমহলে তোলা বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। তাতে মনে হচ্ছে ঋত্বিক ভাসিনের সঙ্গে ছাড়াছাড়ির পর তিনি আবার প্রেমে পড়েছেন। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করাকে বিশেষজ্ঞরা আনুষ্ঠানিকভাবে সম্পর্ক স্বীকার করে নেয়া মনে করছে। এখন তাদের সম্পর্ক আরও আনুষ্ঠানিক হতে যাচ্ছে।
বলিউডের লোকজন বলাবলি করছে ইতোমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। যাই হোক সব ঠিকঠাক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো তারা সাত পাকে বাঁধা পড়বেন।
প্রসঙ্গত, তাদের বয়সের পার্থক্য হয়ে দাঁড়াচ্ছে, ১৫ বছরের কাছাকাছি। এই ক্ষেত্রে প্রিয়াঙ্কা ও নিককেও হার মানাচ্ছেন তারা। তবে যাই হোক প্রিয়াঙ্কার পর সুস্মিতা সেনও মনে করিয়ে দিলেন প্রেমের মধ্যে বয়সের কোন ফ্যাক্টর হয় না।
রহমান শাওলের (২৭) জন্ম দিল্লিতে এবং তিনি নিজেকে একজন ফ্রিল্যান্স মডেল হিসেবে পরিচয় দিয়ে থাকেন।
সৃজিত মুখার্জির পরিচালনায় সুস্মিতার (৪২) শেষ ফিল্ম (বাংলা) ‘নির্বাক’ ২০১৫তে মুক্তি পেয়েছে। বলিউডে তার শেষ ফিল্ম ‘নো প্রবলেম’ মুক্তি পেয়েছে ২০১০ সালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ