Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার রোহমানের সঙ্গে সুস্মিতা সেন?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিচ্ছেদ হয়েছে অনেকদিন। তবুও প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বিরাজমান। সেলিব্রিটিদের সম্পর্ক হোক বা বিচ্ছেদ, যেকোনো কিছুই ভাইরাল হতে সময় লাগে না। মানুষ যেন সেলিব্রিটিদের কড়চা নিয়েই বসে থাকেন সারাক্ষণ। যাই হোক, বিচ্ছেদের পর একাধিক ঘরোয়া পার্টিতে বা বিভিন্ন অনুষ্ঠানে সুস্মিতা-রোহমানকে একসঙ্গে দেখা গিয়েছে। মাস কয়েক আগেই আইপিএল ফাউন্ডার ললিত মোদীর সঙ্গে প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেনের প্রেমের সম্পর্কের চর্চা এখনো রীতিমতো বর্তমান গোটা দেশবাসীর কাছে। আচমকাই গত ১৪ জুলাই ললিত মোদী, সুস্মিতা সেনের সঙ্গে একটি ঘনিষ্ঠ অবস্থার ছবি দিয়ে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন।
যা নিয়ে গোটা দেশে একেবারে তুলকালাম পড়ে যায়। এত বয়সের ফারাক, সুস্মিতা কি তাহলে ললিতার পয়সা দেখেই বিয়ের সিদ্ধান্ত নিলেন? এই নিয়েও চলেছে ব্যাপক চর্চা। তবে এই বিষয়ে সুস্মিতা নিজে মুখ খোলেননি। বরং তিনি সম্পূর্ণ গুজব বলে উড়িয়ে দেন এই খবর। ওই দিকে ললিতও মাস কয়েক আগেই তাঁর টুইটার, ফেসবুক সব প্রোফাইল থেকেই সুস্মিতার সঙ্গে তাঁর ছবি সরিয়ে ফেলেন। তারপরেই প্রাক্তন প্রেমিক রোহমানের সঙ্গে একাধিকবার সুস্মিতা দৃশ্যমান হন। গত সপ্তাহান্তে চিকিৎসক হৃষীকেশ পাই এবং রিশমা পাই-এর মেয়ে অন্বেষার বৌভাতের অনুষ্ঠানে ফের একসঙ্গে হাজির হন সুস্মিতা এবং রোহমান। সঙ্গে ছিলেন তাঁর দুই মেয়ে আলিশা এবং রেনেও। আর সুস্মিতা-রোহমানকে একসঙ্গে এই পার্টিতে দেখতে পেয়ে ফের তাঁদের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছে নেটপাড়া। এ দিন আবার সুস্মিতা, রোহমান, রেনে এবং আলিশা চারজনই কালো ড্রেস-কোডে সেজেছিলেন। এবং তাঁদের হাতে লাল র‌্যাপাওে মোড়া আলিশার হাতে একটি গিফট বক্স ছিল। এদিনের এই অনুষ্ঠানে সুস্মিতার পাশাপাশি পুনম ধিলোন ও তাঁর ছেলেমেয়ে, অভিনেত্রী পদ্মিনী কোলাপুরিও অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তবে সবকিছুর মাঝেই সুস্মিতা-রোহমানের একসঙ্গে উপস্থিতি বেশি চোখ টেনেছে সকল নেটিজেনদের। কাজের ফ্রন্টে, আর্যার পর খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। এবার এক রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিস ইউনিভার্স। ছবির নাম ‘তালি’। গৌরি সাওয়ান্তের ভূমিকায় এবার পর্দায় ধরা দিতে চলেছেন সুস্মিতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবার রোহমানের সঙ্গে সুস্মিতা সেন?
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ