Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরাট-আনুশকার প্রতিবেশী হচ্ছেন ভিকি-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১:৪৬ পিএম

ঠিক যেভাবে গোপনে গোপনে ইটালিতে পাড়ি দিয়ে টুক করে বিয়েটা সেরে ফেলেছিলেন আনুশকা ও বিরাট। নিন্দুকেরা বলছে, ভিকি ও ক্যাটরিনাও নাকি এমনটাই করতে চলেছেন। কাকপক্ষী যাতে টের না পায়, সেরকমই নিজেদের বিয়েকে গোপন রাখছেন বলিউডের এই নতুন রোম্যান্টিক জুটি। তবে বিরুষ্কার মতো ইটালি নয় বরং রাজস্থানেই নাকি ডেস্টিনেশন ওয়েডিং করছেন ক্যাটরিনা ও ভিকি।

এসব পুরোনো খবরের মাঝে নতুন খবরটা হল, ভিকি-ক্যাটের ঘর ভাড়া নিয়ে। বলিপাড়ায় তুমুল গুঞ্জন, মুম্বাইয়ের জুহুতে নাকি এক বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া করে ফেলেছেন ভিকি কৌশল। বিয়ের পর ক্যাটরিনার সঙ্গে নাকি এই ফ্ল্যাটেই থাকবেন ভিকি। আর তাদের এই নতুন ফ্ল্যাট নাকি একেবারেই বিরাট ও আনুশকার ফ্ল্যাটের পাশেই!

জানা গিয়েছে, জুহুর ‘রাজমহল’ আবাসনে একটি বড়মাপের ফ্ল্যাট আগামী পাঁচ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি। ১ কোটি ৭৫ লক্ষ টাকা অগ্রিম দিয়ে এই ফ্ল্যাট ভাড়া করেছেন ভিকি। এর পর নাকি প্রথম তিন বছর আট লক্ষ টাকা, চতুর্থ বছরে ফ্ল্যাট ভাড়া ৮ লক্ষ ৪০ হাজার টাকা। পঞ্চম বছরে তা বেড়ে হবে ৮ লক্ষ ৮৩ হাজার টাকা!

এদিকে শোনা যাচ্ছে, ভিকি-ক্যাট জুটি তাদের বন্ধুদের ডিসেম্বরে মাসে নিজেদের ব্যস্ত না রাখতে বলেছে। কিন্তু ভিকি বা ক্যাটরিনা কেউই এখনও বিয়ের আমন্ত্রণ পাঠায়ননি বলেও খবর। তাই মনে করা হচ্ছে, শেষ মুহূর্তে বিয়ের জায়গা পাল্টে নিতে পারেন ক্যাট-ভিকি।

উল্লেখ্য, ২০১৯ সাল থেকেই প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গিয়েছে তাদের। তবে যেদিন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, মুখে কুলুপ এঁটেছেন তারা দুজনেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ