Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মার খেয়ে হাসপাতালে ভর্তি পুনম পাণ্ডে, স্বামী স্যাম বম্বে গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:৪৫ পিএম

ফের স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। এবার হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। আর তার অভিযোগের ভিত্তিতে তার স্বামী স্যাম বম্বেকে গ্রেফতার করেছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআইয়ের মাধ্যমে সোমবার রাতে প্রকাশ্যে আসে এই খবর। এদিনই মুম্বাই থেকে স্যাম বম্বেকে গ্রেফতার করা হয়। হাসপাতালে ভর্তি করা হয় পুনম পাণ্ডেকে। এখনও অভিনেত্রী হাসপাতালে রয়েছেন কিনা সেই সম্পর্কে কিছু জানা যায়নি। তবে স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন তিনি।

করোনা পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছিলেন গোয়ায়। সেখানেও স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম। গোয়া পুলিশের কাছে তিনি জানিয়েছিলেন, স্যাম বম্বে নাকি তাকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। তাকে টেনে হিঁচড়ে নিয়ে গিয়ে খাটের কোণায় মাথা ঠুকে দেয়ার পাশাপাশি মেঝেতে শুইয়ে অত্যাচার চালানো হয়েছে বলে অভিযোগ জানান।

কিন্তু সপ্তাহ খানের পরই আবার পট পরিবর্তন হয়ে যায়। স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে পুনম জানান, সমস্ত মনোমালিন্য ভুলে তারা আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সময় পুনমের বক্তব্য ছিল, সব সম্পর্কেই একচু চড়াই-উতরাই থাকে। তারা একে অন্যকে বড্ড বেশি ভালবাসেন। তাই একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সেই সুখের সংসারে আবারও ভাঙন ধরল গত সোমবার। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ