Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাহরুখের ম্যানেজার পূজাকে সমন পাঠিয়েছে পুলিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০০ পিএম

মাদক মামলায় শাহরুখ-পুত্র আরিয়ান খান জামিনে মুক্তি পেয়েছেন। কিন্তু সেই মাদক কান্ডের জট এখনও পুরোপুরি ছাড়ানো যায়নি। মাদক উদ্ধার এবং আরিয়ানের মতো তারকা–পুত্রের গ্রেফতারিকে কেন্দ্র করে একের পর এক অভিযোগ উঠছে। এবার মাদক মামলা সংক্রান্ত ঘুষ কান্ডে শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে সমন পাঠালো মুম্বাই পুলিশ।

জানা গিয়েছে, দিল্লি এনসিবির বিশেষ তদন্তকারী দল তাকে সমন পাঠিয়েছে। আরিয়ানের মামলা এখন তারাই দেখছে। তবে পূজা দাদলানি তদন্তকারী দলের সামনে বসার জন্য আরও কিছু সময় চেয়ে নিয়েছেন।

আরিয়ানের গ্রেফতারির পর মুম্বাই পুলিশের বিশেষ তদন্তকারী দল একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করে। তাতে দেখা যায়, প্রমোদতরী অভিযানের অন্যতম সাক্ষী কে পি গোসাভি, স্যাম ডিসুজার সঙ্গে লোয়ার প্যারেলে সাক্ষাৎ করছেন পূজা দাদলানি। জানা যায়, আরিয়ানের গ্রেফতারি সংক্রান্ত ঘুষ মামলার তদন্ত করছিল এনসিবির বিশেষ তদন্তকারী দল। তখনই ওই ফুটেজ হাতে আসে। অভিযোগ ওঠে, আরিয়ানকে ছেড়ে দেওয়ার পরিবর্তে শাহরুখের থেকে টাকা চেয়েছিলেন গোসাভি।

এর আগে, স্যাম ডিসুজা বম্বে হাইকোর্টে হলফনামায় দাবি করে, আরিয়ানকে আটক করার পরেই তাকে ছেড়ে দেওয়ার নাম করে পূজা দাদলানির থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছিলেন গোসাভি। কিন্তু ৩ অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। এর পর ফের পূজাকে ওই টাকা ফেরত দেন গোসাভি। এই অভিযোগ নিয়েই পূজা দাদলানির বয়ান রেকর্ড করতে চায় মুম্বাই পুলিশ।

উল্লেখ্য, ২০১২ সাল থেকে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি। আরিয়ানের জামিনের প্রত্যেকটি শুনানিতে উপস্থিত ছিলেন তিনি। আইনজীবীদের দলের সঙ্গেও দেখা গিয়েছিল তাকে। শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও সব কিছু তিনিই দেখেন। শাহরুখ বিদেশে কোনও কাজে গেলে পূজাও সঙ্গে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ