Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জ্বরে ভুগছেন আরিয়ান খান, যেতে পারেননি এনসিবি অফিসে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ১০:৩০ এএম

মাদক মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য রবিবার আরিয়ান খানকে তলব করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বিশেষ তদন্তকারী দল। কিন্তু মৃদু জ্বর আসায় এনসিবির অফিসে হাজিরা দিতে পারেননি শাহরুখ পুত্র। তবে আজ কিংবা আগামীকাল (মঙ্গলবার) এনসিবির অফিসে হাজিরা দিতে পারেন আরিয়ান, এমনটাই মনে করছে এনসিবির বিশেষ তদন্তকারী দল।

আরিয়ান খানের জামিনের সময় বম্বে হাইকোর্টের শর্ত ছিল, জামিনের পর প্রতি শুক্রবার সকাল এগারোটা থেকে দুপুর দুইটার মধ‍্যে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে আরিয়ানকে। আর সেই শর্ত মেনে ইতিমধ্যেই একবার এনসিবির অফিসে হাজিরাও দিয়েছে শাহরুখ পুত্র। কিন্তু এবার তাকে অবিলম্বে এনসিবি-র অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হল।

জানা গেছে, মাদক কান্ডে শুধুই আরিয়ান নয়, তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের জামাই সমীর খানকে তলব করেছে তদন্তকারী সংস্থা। তাদের দাবি, নিয়ম অনুযায়ী নতুন তদন্তকারী দল নিযুক্ত হওয়ার পরে নতুন করে জিজ্ঞাসাবাদ করা হয়। আর সেই কাজ করছে সঞ্জয় সিংহের নেতৃত্বে সিট।

উল্লেখ্য, গত শুক্রবারই মাদক মামলার তদন্তভার এনসিবি মুম্বাই শাখার কাছ থেকে নিয়ে তুলে দেওয়া হয়েছে সেন্ট্রাল জোনের হাতে। এনসিবি-র সেন্ট্রাল ইউনিটের ডেপুটি ডিরেক্টর জেনারেল সঞ্জয় সিংহের তত্ত্বাবধানে ওই মামলাগুলির তদন্ত চলবে। যার সঙ্গে কোনওভাবেই যুক্ত থাকতে পারবেন না এনসিবির মুম্বাইয়ের জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ