Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরিয়ানকে বাড়ি থেকে দূরে পাঠিয়ে দিবেন শাহরুখ-গৌরি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:১৩ পিএম

প্রায় ২৬ দিন আর্থার রোড জেলের রুদ্ধদ্বার কক্ষে কাটিয়ে অবশেষে জামিন পেয়ে ‘মান্নাত’-এ ফিরেছেন আরিয়ান খান। জেল থেকে ফিরে সোশ্যাল মিডিয়াতেও ইনঅ্যাকটিভ হয়ে গিয়েছেন আরিয়ান, সরিয়ে দিয়েছেন তার ছবি। তিনি বাড়িতে ফেরার পর থেকেই সবার নজর এখন ‘মান্নাত’-এর উপর। তাই শোনা যাচ্ছে, ‘মান্নাত’ থেকে সরিয়ে দেওয়া হতে পারে আরিয়ানকে। শাহরুখের আলিবাগ ফার্ম হাউসে পাঠিয়ে দেওয়া হতে পারে তাকে। আরিয়ানকে একটু সময় দিতে চান শাহরুখ খান ও গৌরি খান। তাই এমন সিদ্ধান্ত নিতে পারেন তারা।

আরিয়ান আর্থার রোড জেলে থাকাকালীনও শাহরুখ ও গৌরী চাননি সালমান খান ছাড়া অন্য কেউ ‘মান্নাত’-এ তাদের সঙ্গে দেখা করতে আসুন। এমনকি আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে বন্ধুদের দেখা করাতেও ছিল নিষেধাজ্ঞা। তবে আরিয়ান বাড়ি ফেরার পর ঘনিষ্ঠ মহলের উপর থেকে নিষেধাজ্ঞা উঠলেও এখনই সহজ হতে পারছেন না আরিয়ানের মা-বাবা। আরিয়ান নিজেও ট্রমায় রয়েছেন। তাই জল্পনা বাড়াচ্ছে, আরিয়ানকে ‘মান্নাত’ থেকে দূরে পাঠিয়ে দেওয়ার পরিকল্পনা। তবে এখনও অবধি এই খবরের কোনো সত্যতা জানা যায়নি।

এদিকে জানা গেছে, ইতিমধ্যে আরিয়ানের জন্য মনোবিদের সাহায্য নিয়েছেন শাহরুখ-গৌরী। এছাড়াও আরিয়ানের জন্য তৈরি হয়েছে পুষ্টিকর ডায়েট চার্ট। কারণ জেলে লাগাতার ২৬ দিন তিনি বিস্কুট ও জল খেয়ে কাটিয়েছেন। ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হওয়ার সাথে সাথেই আরিয়ান শারীরিক ভাবেও বিধ্বস্ত। জেলে থাকাকালীন জেল-কর্তৃপক্ষও তাকে নিয়ে চিন্তায় ছিলেন।

উল্লেখ্য, অক্টোবরের শুরুতে মুম্বাই-গোয়া প্রমোদতরী কর্ডেলিয়ার রেভ পার্টি থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করা হয়। টানা ১৬ ঘন্টা জেরার পরে গ্রেফতার করা হয় আরিয়ানকে। এরপর একাধিকবার জামিন আবেদন করার পরে, প্রায় ২৬ দিন জেলে কাটিয়ে এক লক্ষ টাকার বন্ডে জামিন পেয়েছেন আরিয়ান। জামিনদার হয়েছেন জুহি চাওলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ