Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেল থেকে ফিরেই ইনস্টাগ্রামের ছবি বদলেছেন আরিয়ান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৩:৫৩ পিএম

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে আর্থার রোড জেল ছেড়ে বাড়িতে রাত কাটাচ্ছেন। ছেলে বাড়ি পৌঁছাতেই স্বস্তির নিঃশ্বাস নেন শাহরুখ ও গৌরী। আর বাড়ি ফেরার পর মাদক কান্ডে জেলে বন্দি থাকা আরিয়ান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু পরিবর্তন আনেন। জেল থেকে ফিরে বাড়িতে প্রথম রাত কাটানোর সময় আরিয়ানের প্রোফাইল ছবি বদলে যায়।

আরিয়ান খানের ইনস্টাগ্রাম ডিপিতে কিছু পরিবর্তন দেখা দিয়েছে। সেখানে তার ছবি মুছে গিয়ে সম্পূর্ণ সাদা ব্যাকগ্রাউন্ড হয়ে গিয়েছে। তবে পুরনো কোনও ছবি মোছা হয়নি প্রোফাইল থেকে। আর সেই ছবিগুলিতে গিয়ে কেউ কেউ আরিয়ানকে সমর্থন করে বাড়ি ফেরার শুভেচ্ছা জানাচ্ছে। আবার কেউ কেউ তাকে ট্রোল করে বিশ্রী কমেন্ট করে চলেছে।

প্রমোদতরীতে তল্লাশির সময় বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলেকে মাদক কান্ডে গ্রেফতার করেছিল এনসিবি। তদন্তকারী সংস্থা সেখানে ড্রাগস পার্টি হওয়ার খবর পেয়েছিল। আর সেই খবর পাওয়ার পর এনসিবি সেখানে তল্লাশি চালিয়ে শাহরুখ-পুত্র আরিয়ান সহ মোট আট জনকে গ্রেফতার করে।

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মুম্বাই হাইকোর্ট আরিয়ান খানকে ড্রাগস পার্টি মামলায় জামিন দেয়। জেলে প্রায় ২৮ দিন থাকার পর শনিবার (৩০ অক্টোবর) সকালে আরিয়ান মান্নাতে ফেরে। সেখানে তাকে স্বাগত জানানোর জন্য অজস্র মানুষের ভিড় উপস্থিত ছিল। বন্দোবস্ত ছিল ব্যান্ড পার্টিরও। শাহরুখ খানের ভক্তরা তার ছেলে ঘরে ফেরায় তুমুল উল্লাসও করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ