Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বান্ধবীদের সঙ্গে হ্যালোইন পার্টিতে শাহরুখ-কন্যা সুহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:২৯ পিএম

চলতি বছরের হ্যালোইন পার্টি উদযাপন থেকে বিরত থাকতে পারলেন না শাহরুখ কন্যা সুহানা খান। নিউ ইয়র্কে বন্ধুদের সঙ্গে ২০২১ সালের হ্যালোইন উদযাপন করছেন সুহানা। তিনি আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছেন, সেখানেই ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে চুটিয়ে উদযাপন করলেন হ্যালোইন। নেট মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল সুহানার হ্যালোইন পার্টির ছবি।

হ্যালোইন পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সুহানার বন্ধু প্রিয়াঙ্কা কেডিয়া। ক্যাপশনে লেখেন, 'একমুঠো রোদ্দুর পেয়েছি'। ক্যামেরায় হেসে পোজ দিতে দেখা যায় শাহরুখ-কন্যাকে। ২১ বছরের তারকা কন্যা, নীল রঙা পোশাকে নজর কাড়ছিলেন। পোস্টে কমেন্টও করেন সুহানা। লেখেন, 'আই লাভ ইউ'।

মাদক মামলায় জেলে কাটাতে হয়েছে ভাই আরিয়ান খানকে। বোন সুহানা পরিবারের বাকিদের মতোই ভেঙে পড়েছিলেন। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একেবারেই লো প্রোফাইল মেনটেন করছিলেন সুহানা। শনিবার জামিনে মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ভাই। এ বার আনন্দের সময়। অবশেষে সুহানা ফিরলেন পুরনো মেজাজে। আরিয়ান বাড়ি ফিরতেই বন্ধুদের সঙ্গে হ্যালোইন পার্টিতে মেতে উঠলেন শাহরুখ কন্যা।

এছাড়া আরিয়ানের জামিন মঞ্জুরের খবর প্রকাশ পেতেই নিজের সোশ্যাল মিডিয়ায় মিষ্টি ছবি পোস্ট করেন সুহানা খান। বাবা ও ভাইয়ের সঙ্গে সাদা-কালো থ্রোব্যাক ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, 'আই লাভ ইউ'। ছবিতে দেখা যায় খুদে আরিয়ান ও সুহানার সঙ্গে খেলতে ব্যস্ত শাহরুখ খান। হাসিখুশি চারটি ছবির কোলাজ পোস্ট করেন শাহরুখ-কন্যা।

সেই ছবি পোস্ট হতেই তাতে কমেন্টের বন্যা একাধিক তারকার। মন্তব্য করেন, জোয়া আখতার, বনিতা সন্ধু এবং আরও অনেকে। আরিয়ান খানের জামিন মঞ্জুর হওয়ার খবরে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান অনেক বলি তারকাই। এমনকী এরপর হাসিমুখে ক্যামেরাবন্দি হন কিং খানও। আগামীকাল (২ নভেম্বর০ শাহরুখের জন্মদিন। ৫৬ বছর বয়সে পা দেবেন তারকা। শোনা যাচ্ছে, তার আগেই ভারতে ফিরবেন সুহানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ