Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শিল্পা-রাজের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ, ক্ষতিপূরণের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ৩:২১ পিএম

সম্প্রতি বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তার স্বামী রাজ কুন্দ্রা। এমনকি পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছিলেন তারা। এবার শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন শার্লিন চোপড়া।

শার্লিন চোপড়ার দাবী, “শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা আমাকে আন্ডারওয়ার্ল্ডের লোক দিয়ে হুমকি দিয়েছেন”। তিনি জানিয়েছেন, শিল্পা ও রাজকে একটি পাল্টা নোটিস পাঠানো হয়েছে তার পক্ষ থেকে। সেখানে তিনি মানসিকভাবে হয়রানি হওয়ার জন্য ৭৫ কোটি টাকা দাবি করেছেন। তার বয়ান রেকর্ড করার জন্যও আবেদন জানিয়েছেন পুলিশের কাছে।

এর আগেও শিল্পা শেট্টির বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন শার্লিন চোপড়া। কিছুদিন আগেই পর্নকান্ডে অভিযুক্ত হয়ে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। এই মামলার জেরেই শার্লিনের জবানবন্দি রেকর্ড করে পুলিশ। সে সময় অনলাইন পর্ন তৈরি এবং তা ছড়িয়ে দেওয়ার জন্য রাজকে অভিযুক্ত করেছিলেন অভিনেত্রী।

এর পর শার্লিন সম্প্রতি শিল্পা-রাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। শিল্পা-রাজ দম্পতির বিরুদ্ধে মানসিক ও যৌন হয়রানির অভিযোগে মামলা করেন শার্লিন। কিন্তু পালটা শিল্পা-রাজের আইনজীবীর দাবি, আসলে রাজ-শিল্পার থেকে টাকা আদায়ের ধান্দা ছিল শার্লিনের। যে কারণে ওই মামলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ