Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আরিয়ানের জামিনে আতশবাজি পুড়িয়ে শাহরুখ ভক্তদের উল্লাস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১২:৩২ পিএম

অবশেষে সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান জামিন পেলেন। মাদক মামলায় জামিন পেলেন তিনি। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) তার জামিন মঞ্জুর করেছেন বম্বে উচ্চ আদালত।

প্রিয় তারকার ছেলের জামিনের খবর প্রকাশের পরই শাহরুখের বাড়ির সামনে ভিড় করতে থাকেন ভক্তরা। আতশবাজি পুড়িয়ে উল্লাস প্রকাশ করেন তারা। এই সময় তাদের হাতে ছিল বিভিন্ন ব্যানার। এতে আরিয়ান জামিন পাওয়ায় তাকে স্বাগত জানিয়েছেন শাহরুখ ভক্তরা।


এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখ ভক্তদের এমন কাণ্ডের সমালোচনাও করেছেন কেউ কেউ। একজন লিখেছেন, ‘ভারতে শুধু দিপাবলী এলেই আতশবাজির ধোঁয়ার দূষণ বাড়ে, অন্য সময় নয়’। অপর একজন মন্তব্য করেছেন, ‘আরিয়ান দেশের জন্য কি অনেক বড় কিছু করে ঘরে ফিরছেন, এত উল্লাস কেন?’

সাধারণত দীপাবলী এলেই শাহরুখের সিনেমা মুক্তি পায়। যদিও এই বছর তার কোনো সিনেমা নেই। তাই আরিয়ানের জামিনের পর অনেকেই মজা করে লিখেছেন, ‘দীপাবলিতে শাহরুখের সবচেয়ে বড় মুক্তি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ