Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরিয়ান জামিন পেতেই নীরবতা ভাঙলেন শাহরুখ-কন্যা সুহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২১, ১১:৫০ এএম

গত তিন সপ্তাহ ধরে আরিয়ানের জামিনের অপেক্ষায় ছিল খান পরিবার। আড়ালে থেকেই ছেলের জন্য লড়ছিলেন শাহরুখ, আরিয়ানের জামিনের জন্য মানত করেছিলেন গৌরী। অন্যদিকে আমেরিকা থেকেই পরিবারের চিন্তায় রাতের ঘুম উড়েছিল সুহানার। বৃহস্পতিবার হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করবার পর আরিয়ানের জন্য উচ্ছ্বসিত পোস্ট বোন সুহানার।

ছেলেবেলায় আরিয়ানের সঙ্গে তোলা ছবির কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে আরিয়ান ও সুহানা দস্যিপনা করছেন, আর তাদের সামলাচ্ছেন বলিউডের বাদশা শাহরুখ খান। শাহরুখ কন্যা এদিন ক্যাপশনে লিখেছেন, ‘আই লাভ ইউ’। বর্তমান পরিস্থিতিতে তার ওই ইনস্টা পোস্টকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে সবাই।

সুহানার আপলোড করা ওই দুষ্টুমিষ্টি ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা। লাভ রিঅ্যাক্ট করেছেন একাধিক তারকা ও স্টারকিডও। জাভেদ জাফরির কন্যা আলিভিয়া জাফরি থেকে সর্দার উধম সিং খ্যাত অভিনেত্রী বনিতা সান্ধু, পরিচালক জোয়া আখতার থেকে শুরু করে জনপ্রিয় লেখিকা ডিয়েন পাণ্ডে, সকলেই হৃদয় এঁকে দিয়েছেন সুহানার কমেন্ট বক্সে।

আলিয়া ভাট, অনিল কাপুর, করিশ্মা কাপুর, খুশি কাপুরও ওই ছবিতে সুহানার মতোই লাভ রিঅ্যাক্ট করেছেন। সোনম কাপুর এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘ফাইনালি!'

আরিয়ানের নাম মাদককাণ্ডে জড়ানোর পর দ্বিতীয়বার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুহানা। এর আগে গত ৮ই অক্টোবর মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন শাহরুখ-কন্যা। গত কয়েকদিনে কেউ তার ভাইকে সমর্থন করে সোশ্যাল মিডিয়া পোস্ট করলে, সেটি লাইক করছিলেন সুহানা। চলতি মাসে হৃত্বিক রোশন যখন আরিয়ানকে খোলা চিঠি লিখেছিলেন, তখন তার পোস্টেও লাইক দিতে ভোলেননি শাহরুখ কন্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ