Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরিয়ান খানকে গ্রেফতার করে নজরবন্দি সমীর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ৪:০৭ পিএম

ক্রমশ জটিল হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলা। প্রতিদিনই সামনে আসছে নতুন নতুন চমক। এবার এই মামলার তদন্তের সঙ্গে যুক্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার সমীর ওয়াংখেড়ে দাবি করলেন তার উপর কেউ বা কারা সমানে নজর রেখে চলেছে। সম্প্রতি এই বিষয় নিয়ে মহারাষ্ট্রের পুলিশ প্রধানের কাছে অভিযোগ জানাতে দেখা গেছে এনসিবির এই উচ্চ পদস্থ অফিসারকে।

এখানেই শেষ নয়, জানা গেছে সমীর ওয়াংখেড়ের উপরেও নজর রাখা হচ্ছে। প্রতিদিন মুম্বাইয়ের একটি কবরস্থানে দেখা যাচ্ছে তাকে। যেখানে দুই ব্যক্তি পুলিশ অফিসার সেজে ওই এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন। তবে এই বিষয়ে এখনও কোন মন্তব্য করতে চাননি এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। শুধু জানিয়েছেন বিষয়টি খুবই সিরিয়াস।

উল্লেখ্য, সোমবার (১১ অক্টোবর) জামিন খারিজ হয়েছে আরিয়ান খানের। এনসিবির কৌশলের সামনে বলিউডের সেলিব্রিটি আইনজীবী সতীশ মানশিন্ডে আরিয়ান খানকে দ্রুত জামিন পাইয়ে দিতে পারেননি। তবে ফের জামিন আবেদনের শুনানি হবে বুধবার সকাল ১১ টায়। গ্রেফতার হওয়ার পর থেকে এনসিবি-র হেফাজতে ছিলেন আরিয়ান খান। তবে গত সপ্তাহে বৃহস্পতিবার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় আদালত। আপাতত তিনি রয়েছেন আর্থার রোডের জেলে।



 

Show all comments
  • ohidullah ১২ অক্টোবর, ২০২১, ৫:৪২ পিএম says : 0
    তদের কাছথেকে ভালো কিছু আশাকরাটা জাতির বোকামি হবে ..........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ