Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাদা পোশাকে প্যারিসের র‌্যাম্পে হাঁটলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৩:৪৩ পিএম

কিছুদিন আগেই স্বামী ও মেয়ের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেছে ঐশ্বরিয়া রায় বচ্চনকে। প্যারিসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তারা। আর রোববার (৩ অক্টোবর) আইফেল টাওয়ারের সামনে অনুষ্ঠিত ‘প্যারিস ফ্যাশন উইক’ এর র‌্যাম্পে ধবধবে সাদা পোশাকে হেঁটে সবার নজর কেড়েছেন কেড়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী। বলা বাহুল্য, তার রূপে গুণে আজও মুগ্ধ গোটা বিশ্ব।

৪৭ বছর বয়সী ঐশ্বরিয়া এক সময়ে প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। ল’রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেই এই শোয়ে অংশ নেন তিনি। আন্তর্জাতিক তারকাদের তালিকায়ও তার নাম ছিল। এ বছর অনুষ্ঠানের থিম ছিল নারীর ক্ষমতায়ন এবং ব্র্যান্ডের রাস্তায় হয়রানি বিরোধী অভিযান।

ঐশ্বরিয়া ছাড়াও ‘প্যারিস ফ্যাশন উইক’ শো উদযাপনে সারা বিশ্ব থেকে অনেক তারকা জড়ো হয়েছেন। ঐশ্বরিয়ার পাশাপাশি এই শোয়ে অংশ নিয়েছেন অভিনেত্রী হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, অ্যাম্বার হার্ড, গায়িকা ক্যামিলা ক্যাবেলোর মত নামি তারকারা।

উল্লেখ্য, ২০১৮ এবং ২০১৯ সালেও ‘প্যারিস ফ্যাশন উইক’-এ অংশ নিয়েছিলেন ঐশ্বরিয়া। এই মুহূর্তে ঐশ্বরিয়া রায় বচ্চনকে বড় পর্দায় বিশেষ দেখা না গেলেও ২০২২ এ মুক্তি পাছে তার নতুন সিনেমা।



 

Show all comments
  • ইব্রাহিম খলিল ৫ অক্টোবর, ২০২১, ৪:১৮ পিএম says : 0
    Hot
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ