Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে শ্বেতা তিওয়ারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ পিএম

মুম্বাইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন খ্যাতনামা ভারতীয় টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। শুটিংয়ের ফাঁকে আচমকাই শরীর খারাপ হয় শ্বেতার, যার জেরে তড়িঘড়ি অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিকভাবে বেজায় দুর্বল অভিনেত্রী। পাশাপাশি তার রক্তচাপও একধাক্কায় অনেকটা কমে গিয়েছে। তবে সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া হবে তাকে।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে প্রচুর ট্রাভেল করেছেন শ্বেতা। পর্যাপ্ত বিশ্রাম তিনি পাননি। পাশাপাশি আবহাওয়ার পরিবর্তন হচ্ছে। সব মিলিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। তবে আগের থেকে নাকি এখন অনেকটা ভাল আছেন শ্বেতা। দ্রুত বাড়ি ফিরতে পারবেন বলে আশা করছেন তার টিমের সদস্যরা।

কিছুদিন আগেই ‘খতড়ো কা খিলাড়ি ১১’র শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় ছিলেন শ্বেতা। এই শো চলাকালীন তার ও বিশাল আদিত্য সিং-এর বন্ডিং প্রশংসা কুড়িয়েছে নেটপাড়ায়। তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর থেকে উদ্বেগ দেখা গিয়েছে শ্বেতা-র ভক্তদের মধ্যে।

গত বছরই করোনা আক্রান্ত হন শ্বেতা। তারপর স্বামী অভিনব কোহলির সঙ্গে দাম্পত্য কলহ চলে আসে সকলের সামনে। সেই সময় শ্বেতা জানান, অভিনব তার মেয়ে পলকের সঙ্গে খারাপ ব্যবহার করছেন। এমনকী অভিনবের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগও আনেন শ্বেতা।

শ্বেতার দুই সন্তান, এক মেয়ে ও এক ছেলে । মেয়ে পলকের বয়স ২০। শ্বেতার মতো তার সৌন্দর্যের প্রশংসা সর্বত্র, ছেলে অনেকটাই ছোট। মায়ের মতো পলক ও এই ইন্ডাস্ট্রিকেই বেছে নিয়েছে ক্যারিয়ার হিসেবে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই সিনেমায় ডেবিউ করতে চলেছেন শ্বেতার মেয়ে পলক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ