Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়ার নায়ক হওয়ার খবরকে গুজব বললেন নওয়াজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৯ এএম

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বিপরীতে বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির নাম ঠিক না হওয়া যে ওয়েব সিরিজের খবর প্রকাশিত হয়েছে; সেই খবরকে গুজব বলছেন স্বয়ং নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি সরাসরি জানালেন, ওয়েব সিরিজটিতে তিনি কোনোভাবেই সম্পৃক্ত নন। পুরো খবরটাই গুজব।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নওয়াজ বলেন, ‘‘আমি কোনো ওয়েব সিরিজ করছি না। আপাতত এটা থেকে এখন দূরে আছি। তাই ওই বিষয়টি (জয়ার সঙ্গে ওয়েব সিরিজ) পুরোটাই গুজব। আমি এমন কোনো প্রজেক্টে সাইনও করিনি। আপাতত ততদিন আর ওয়েব সিরিজ করব না, যতদিন নিজে রোমাঞ্চিত না হই।’’

এদিকে কেবল এই ওয়েব সিরিজ নয়, ভারতের পুরো ওটিটি প্ল্যাটফর্মের অবস্থা নিয়েই হতাশ নওয়াজউদ্দিন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘প্রথমে যখন ভারতে কিছু পরিচালক এটি তৈরি শুরু করেন, সেটা ছিল ইউনিক স্টাইল। কিন্তু ইদানীং আমার মনে হয়েছে, ওটিটি তার গুণগত মান ধরে রাখছে না। অনেক কনটেন্ট আসছে কিন্তু ‘কোয়ালিটি খারাপ হো চুকি হ্যায়’। ওটিটি এখন কিছু ব্যবসায়ীর কাছে টাকা আয়ের একটা ধান্দা হয়ে গেছে।’’

উল্লেখ্য, কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের গণমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত একটি হিন্দি ওয়েব সিরিজে জয়া ও নওয়াজউদ্দিনকে একসঙ্গে দেখা যাবে বলে জানানো হয়। এতে বলা হয়েছিল, নকশাল আন্দোলনের গল্প নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এই সিরিজে কমিউনিস্ট নেতা চারু মজুমদারের চরিত্রে বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী লীলা মজুমদারের চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের জয়া আহসান।

এদিকে, নওয়াজের মন্তব্যের এখনও কোনও উত্তর দেয়নি নকশাল আন্দোলন নিয়ে নির্মিত ওয়েব সিরিজ সংশ্লিষ্ট কেউই। মূলত নকশাল নেতা চারু মজুমদার নিয়েই এটি তৈরি হবে। তৎকালীন বিতর্কিত পুলিশ কর্তা রুনু গুহ নিয়োগীর লেখা ‘‌সাদা আমি কালো আমি’‌ অবলম্বনেই তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। তাই নওয়াজের বক্তব্যের পর পুরো বিষয়টি নিয়েই অনিশ্চয়তা দেখা দিয়েছে। শেষ পর্যন্ত এই সিরিজ হবে কিনা, হলেও সেখানে জয়া-নওয়াজ জুটি হবেন কিনা, তা জানার জন্য অপেক্ষাই করতে হবে।

প্রসঙ্গত, এর আগে সায়ন্তনের পরিচালনায় কবি জীবনানন্দ দাশের জীবন নিয়ে নির্মিত 'ঝরা পালক' চলচ্চিত্রে কবির স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ