Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরুণের বিজ্ঞাপনের বিরুদ্ধে চুরি ও অশ্লীলতার অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৩ পিএম

ফের চুরি ও অশ্লীলতার অভিযোগে নাম জড়াল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের। সম্প্রতি 'লাক্স কোজি'র একটি বিজ্ঞাপনে দেখা গেছে এই অভিনেতাকে। আর এই বিজ্ঞাপনের বিরুদ্ধেই এবার মামলা করেছেন ভারতের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড আমুল মাচো কোম্পানি।

আমুল মাচো কোম্পানির অভিযোগ, লাক্স কোজি, আমুল মাচোর 'টইং বিজ্ঞাপনটি' নকল করেছে। এই বিজ্ঞাপনটি সম্প্রচার হয়েছিল ২০০৭ সালে। তবে জানা গিয়েছে, আমুলের এই অভিযোগ ইতিমধ্যেই গ্রহণ করেছে অ্যাডভারটাইজিং স্ট্যান্ডার্ডস কাউন্সিল অফ ইন্ডিয়া।

নতুন এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, ছাদে জামাকাপড় মেলছেন বরুণ ধাওয়ান। তার দিকে মোহময়ী দৃষ্টিতে তাকিয়ে আছেন পাশের ছাদের মহিলারা। এক মহিলাও এবার আসেন জামাকাপড় মেলতে। বরুণের কোমরে বাধা ছিল একটি গামছা। সেটি হঠাৎ খুলে যাওয়ায় তার অন্তর্বাস দেখা যায়। অভিযোগ, কিছু বছর আগে এরকমই একটি বিজ্ঞাপন বের করেছিলেন মাচো ব্র্যান্ড।

পাশাপাশি এই বিজ্ঞাপন ঘিরে উঠল অশ্লীলতা ছড়ানোর অভিযোগও। দর্শকদের মতে, 'ঠিক এভাবেই যদি কোনও মহিলা নিজেদের অন্তর্বাস দেখাতেন তাহলে সমাজ মেনে নিত?'

অন্যদিকে, এই অভিযোগ নাকচ করে লাক্স। তাদের পক্ষ থেকে জানানো হয়, এই বিজ্ঞাপনের ধারণাটি তাদের ক্রিয়েটিভ সংস্থা দিয়েছে। উল্টে তাদের দাবী, নতুন এই বিজ্ঞাপনের জনপ্রিয়তার জন্যই তাদের প্রতিযোগী ব্র্যান্ড ভিত্তিহীন অভিযোগ তুলছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ