Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যে কারণে সোশ্যাল মিডিয়া এড়িয়ে চলেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:২৯ পিএম

বলিউডের সবথেকে আলোচিত এবং জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। হেভিওয়েট এই তারকা জুটির হাঁড়ির খবর জানার জন্য সবসময়েই উতলা হয়ে থাকেন নেটনাগরিকরা। কারিনাও অবশ্য নিজের অন্দরের টুকটাক তথ্য ফাঁস করতে বেশ পছন্দই করেন। তবে একেবারেই সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন সাইফ আলি খান। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম কোথাও তিনি নেই। কিন্তু এর কারণ কী! সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার কারণ সুস্পষ্ট করে জানালেন সাইফ।

সাক্ষাৎকারে সাইফ জানান, “তিনি কোনো ট্রোল কমেন্ট পড়েন না। সোশ‍্যাল মিডিয়াতে তিনি থাকেনই না। আর এতে বাস্তবিকই খুব সুবিধা হয়েছে তার। কাজে মনোযোগ বেড়েছে। সমস্ত নেতিবাচকতা থেকে দূরে থাকতেই এই পদক্ষেপ তিনি নিয়েছেন বলে জানান অভিনেতা।”

সাইফ আরো বলেন, “চাইলে গুগল থেকে তিনি দেখতেই পারেন কবে কখন তিনি কী বলেছেন। কিন্তু খারাপ মন্তব্য বা ট্রোল দেখলেই সারাদিনের জন্য তার মেজাজ বিগড়ে যেত। তখনি কারিনা তাকে পরামর্শ দেন সোশ‍্যাল মিডিয়া থেকে দূরে থাকতে।”

অভিনেতার কথায়, “সোশ‍্যাল মিডিয়ায় সত্যিই একটি বিপদজনক জায়গা। আড়ালে থেকে মানুষ একে অপরের সম্পর্কে কুৎসা, হিংসা ছড়ায়। তাই মাঝে মাঝেই বিষয়টা খারাপ দিকে চলে যায়।”

সেই থেকেই সোশ‍্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন সাইফ। অপরদিকে স্ত্রী কারিনা প্রথমে অফিশিয়াল হ‍্যান্ডেল না রাখলেও গত বছরেই ইনস্টাগ্রামে এসেছেন অফিশিয়াল হ‍্যান্ডেল নিয়ে। অত্যন্ত সক্রিয় থাকেন তিনি সেখানে। ব্যক্তিগত এবং পেশাগত জীবনের টুকটাক আপডেট দিতেই থাকেন করিনা। স্ত্রীর ইনস্টা হ‍্যান্ডেলে দেখা মেলে সাইফেরও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ