Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইসিইউতে ভর্তি মা, শুটিং বাতিল করে মুম্বাইয়ে অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৯ এএম

গুরুতর অসুস্থ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মা। আইসিইউতে ভর্তি করা হয়েছে তাকে। মায়ের অসুস্থতার খবর পেয়েই ছবির শুটিং ছেড়ে দ্রুত সোমবার মুম্বাই ফেরেন অভিনেতা। এখনো পর্যন্ত অক্ষয়ের মায়ের শারীরিক পরিস্থিতির কোনো খবর প্রকাশ্যে আসেনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। অপরদিকে অভিনেতা ছিলেন লন্ডনে। রঞ্জিত তিওয়ারির সঙ্গে ‘সিন্ডারেলা’ ছবির শুটিং করছিলেন তিনি। মায়ের অসুস্থতার খবর পেয়েই সোমবার শুটিং বাতিল করে দেশে ফিরে আসেন তিনি।

শোনা যাচ্ছে, অক্ষয় নাকি ছবি নির্মাতাদের বলেছেন যে দৃশ্যগুলিতে তার প্রয়োজন নেই সে দৃশ্যগুলির শুটিং চালু রাখতে। গত বছরেই লন্ডনে ‘বেল বটম’ ছবির শুটিংয়ে গিয়েছিলেন অক্ষয়। সেখানে মায়ের সঙ্গে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেছিলেন অভিনেতা। তিনি লিখেছিলেন, ‘শুটের থেকে কিছু দিন বাঁচিয়ে রাখা লন্ডনে মায়ের সঙ্গে সময় কাটানোর জন্য। জীবনে যতই ব্যস্ত হও না কেন মনে রেখো ওঁরাও বৃদ্ধ হচ্ছেন। তাই যতক্ষণ পারছো ওঁদের সঙ্গে সময় কাটিয়ে নাও।’

প্রসঙ্গত, রঞ্জিত তিওয়ারির ছবি ‘সিন্ডারেলা’র জন্য এই মুহূর্তে শুটিং করছেন অক্ষয়। ছবিতে নায়িকার চরিত্রে রয়েছেন রাকুল প্রীত সিং। জানা গেছে ছবিটি মূলত একটি সাইকোলজিক্যাল থ্রিলার। উল্লেখ্য, অক্ষয়ের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘বেল বটম’-এরও পরিচালক ছিলেন রঞ্জিত তিওয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ