Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সবুজবাগে নৌকাডুবি, যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৬ এএম

রাজধানী ঢাকার সবুজবাগে নৌকাডুবিতে ফারবিন (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় তীরে উঠতে সক্ষম হন ৫ জন। গতকাল শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দিনগত রাতে সবুজবাগ থানাধীন মানিক দিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় ওই কিশোরের বন্ধুরা তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের বন্ধু আশরাফুল হোসেন হৃদয় বলেন, তারা ৬ বন্ধু মিলে শুক্রবার একসাথে ঘুরতে বের হন। তাদের অনেকেই চাকরিজীবী। সবুজবাগ থানাধীন মানিক দিয়া এলাকায় একটি পুকুরে নৌকায় চড়েন তারা। নৌকাটি এশার নামাজের পর পর কাত হয়ে উল্টে গেলে তারা সকলেই পানিতে পড়ে যান। আশরাফুল বলেন, আমরা তীরে ওঠতে পারলেও ফারবিন পারেনি। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে উদ্ধার করে রাত সাড়ে ১০টায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। মৃতের বাড়ি যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায়।

ঘটনাটি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এসআই) আব্দুল খান বলেন, লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ