Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রিয়ার প্রশংসায় পঞ্চমুখ ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:২১ পিএম

চলতি বছরে বলিউডের যে ছবিটি নিয়ে সবথেকে বেশি উন্মাদনা ছিল সম্প্রতি তা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। বলা হচ্ছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’র কথা। তবে এই দুই হেভিওয়েট অভিনেতার জন্য কিন্তু মোটেও আলোচনায় আসেনি এই ছবি। অমিতাভ ইমরান ছাড়াও এই ছবিতে একটি পার্শ্বচরিত্রে রয়েছেন রিয়া চক্রবর্তী, যাকে নিয়ে গত বছর বলিউড ইন্ডাস্ট্রিতে শোরগোল পড়ে গিয়েছিল।

গত ২৭ আগস্ট মুক্তি পেয়েছে অমিতাভ বচ্চন, ইমরান হাশমি ও রিয়া চক্রবর্তী অভিনীত ‘চেহরে’। এবার ছবিতে রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ব‍্যক্ত করলেন ইমরান হাশমি। অভিনেত্রীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, রিয়ার সঙ্গে কাজ করে খুব আনন্দ পেয়েছেন তিনি। নিজের কাজের ক্ষেত্রে যথেষ্ট পেশাদার রিয়া। কিন্তু একই খুব ঠাণ্ডা মাথায়ও কাজ করতে পারেন তিনি। দুজনের একসঙ্গে বেশ কিছু দৃশ্য রয়েছে বলে জানান ইমরান।

অভিনেতা আরো বলেন, “সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়াকে নিয়ে প্রচুর বিতর্ক হয়েছিল। কিন্তু আমরা বিতর্কের আগেই অনেকটা শুট করে নিয়েছিলাম। রিয়া সত্যিই খুব ভাল অভিনেত্রী এবং ছবিতে নিজের চরিত্রটিকে যথেষ্ট ভাল ভাবে ফুটিয়ে তুলেছেন পর্দায়।”

উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ‘চেহরে’ রিয়ার প্রথম ছবি। তাই বুঝতেই পারছেন কেন এই ছবি নিয়ে এত আলোচনা। বিনা প্রমাণেই সুশান্ত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত হিসেবে দেগে দেওয়া হয়েছিল রিয়াকে। এমনকি তাকে ডাইনি, গোল্ডডিগার তকমাও দেওয়া হয়েছিল। উপরন্তু মাদক কাণ্ডে এক মাস জেল খেটে এসেছেন তিনি। এর মাঝে ‘চেহরে’ ছবিতে তার অভিনয়ের খবর প্রকাশ্যে আসতেই যেন ক্ষোভের আগুনে ঘি পড়েছিল। ছবি বয়কটের ডাক দিয়েছিল নেটজনতা। তবে এখন পরিস্থিতি একেবারেই অন‍্য রকম। একাংশ এখনো রিয়াকে কটাক্ষ শানালেও বেশিরভাগই থিতিয়ে গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ