Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজ ও শিল্পার বিরুদ্ধে দিল্লির ব্যবসায়ীর প্রতারণার মামলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৬ পিএম

আরও বিপাকে ব্যবসায়ী রাজ কুন্দ্রা ও বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। পর্ন সিনেমা বানানোর জন্য এমনিতেই সাজার মধ্যে রয়েছেন রাজ। এর মাঝেই আবার রাজ ও শিল্পা সহ আরও কিছু ব্যক্তির বিরুদ্ধে মামলা করলেন এক দিল্লির এক ব্যবসায়ী। পর্ন সিনেমা বানানো ও ছড়িয়ে দেওয়ার অপরাধে রাজ ও শিল্পা সহ পাঁচজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন দিল্লির ব্যবসায়ী।

দিল্লির ব্যবসায়ী জানান, তার ৪১ লক্ষ টাকা নিয়ে পর্ন সিনেমা বানানো হয়েছে। আর এই মামলায় দিল্লি আদালতের পক্ষ থেকে রাজ ও শিল্পা সহ বাকি পাঁচজনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে বলে জানা গিয়েছে। দিল্লি মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেটের পক্ষ থেকে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে আগামী ৯ নভেম্বরের মধ্যে বিস্তারিত রিপোর্ট জমা দিতে। ভিভান ইন্ডাস্ট্রির প্রধান ছিলেন রাজ ও শিল্পা।

রাজ ও শিল্পার বিরুদ্ধে মামলাটি করেছেন দিল্লির আরটেক বিল্ডার্স এর মালিক বিশাল গোয়েল। বিশাল গোয়েলের আইনজীবিরা আদালতে জানিয়েছেন, তাদের মক্কেলের অর্থ যা ফান্ড হিসেবে ধার নিয়েছিলেন রাজ-শিল্পা সহ পাঁচ ব্যক্তি। আর সেই অর্থ পর্ন সিনেমা বানানো ও বাজারে ছড়ানোর কাজে ব্যবহার করেছিলেন। তাই রাজ ও শিল্পা সহ বাকি পাঁচজনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইন, সেবি আইন, প্রতারণা ও অসৎ ভাবে টাকার ব্যবহারের মত ধারায় মামলা রুজু করছেন।'

গোয়েলের আইনজীবিরা আরো জানিয়েছেন, 'রাজের কোম্পানির কর্মচারীরা তাকে আশ্বাস দিয়েছিলেন এই অর্থের বিনিময়ে তারা প্রচুর আয় করবেন ও মুনাফার ভাগ তাদেরও দেবেন কিন্তু কী কাজে ব্যবহার করা হবে সেটা বলা হয়নি। তবে কোনও অবৈধ কাজ না করার আশ্বাস দিয়েছিলেন রাজ।'

দিল্লির ব্যবসায়ী জানিয়েছেন, এখনো পর্যন্ত রাজ কিংবা তার কোম্পানি অর্থ তো দূরের কথা সুদও দেয়নি। তারপরেই পর্ন মামলায় রাজের যোগের কথা তিনি জানতে পারেন ও পরবর্তীতে তিনি এও জানেন ওই ৪১ লক্ষ টাকা অবৈধ কাজেই ব্যবহার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯শে জুলাই রাতে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ