Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বিগ বস ১৩’ বিজেতা সিদ্ধার্থ শুক্লার জীবনাবসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১:১৮ পিএম

‘বিগ বস ১৩’ বিজেতা বলিউড ও ভারতীয় টিভি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ সিদ্ধার্থ শুক্লার জীবনাবসান। মাত্র ৪০ বছর বয়েসে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এই প্রতিভাবান অভিনেতার। মুম্বাইয়ের কুপার হাসপাতালে বৃহস্পতিবার সকালেই মৃত্যু হয়েছে তার। হাসপাতাল সূ্ত্রের খবর অনুযায়ী, ঘুমের মধ্যেই মৃত্যু হয়েছে সিদ্ধার্থর।

সিদ্ধার্থের পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, গতকাল রাতে ঘুমোনোর আগে ঘুমের ওষুধ খেয়েছিলেন সিদ্ধার্থ শুক্ল। এদিন সকালে আর ঘুম থেকেই ওঠেনি সে। তবে হাসপাতাল সূত্র বলছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার। তরুণ প্রতিভা সিদ্ধার্থর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

অতি সম্প্রতি বিগ বস ওটিটির র ঘরে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ। প্রেমিকা শেহনাজ গিল-কে নিয়ে ‘ডান্স দিওয়ানে ৩’ তেও অংশ নিয়েছিলেন তিনি। তিনি নিজে ‘বিগ বস ১৩’ র প্রতিযোগী ছিলেন। গোটা সিজন মাতিয়ে রেখে বিজেতাও হন সিদ্ধার্থ। বিগ বসের ঘরেই শেহনাজের সঙ্গে তার রসায়ন এবং প্রেমের গুঞ্জন নজর কেড়েছিল নেটদুনিয়ার।

২০০৪ সালে টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয় জীবনের শুরু সিদ্ধার্থের। তার আগে মডেলিং করেছিলেন তিনি। ‘বাবুল কা ছোটা আঙ্গন’ নামে এক হিন্দি টিভি সিরিয়ালে হাতেখড়ি। তবে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বালিকা বধূ’ সিরিয়ালে। এরপরই ‘বিগ বস ১৩’-তে জয়ী হয়ে জনপ্রিয়তার শিখরে ওঠেন সিদ্ধার্থ। পরে তিনি ‘খতরোন কা খিলারি’-র মতো জনপ্রিয় টিভি শো জিতেছিলেন। বলিউডেও নিজের প্রতিভার ছাপ রাখতে শুরু করেছিলেন সিদ্ধার্থ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ