Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টিকার জোড়া ডোজের পরেও করোনা আক্রান্ত ফারাহ খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৩ এএম | আপডেট : ১২:৩০ পিএম, ২ সেপ্টেম্বর, ২০২১

করোনায় আক্রান্ত হয়েছেন কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খান। করোনা টিকার দুটো ডোজ নিয়েছিলেন তিনি। তা সত্ত্বেও কীভাবে করোনায় আক্রান্ত হলেন, বিষয়টি ভীষণভাবে চিন্তায় ফেলেছে ফারাহকে। ইনস্টাগ্রামের স্টোরিতে নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন ফারাহ।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ফারাহ লেখেন, ‘আমি নিজের কালো টিকা লাগাতে ভুলে গিয়েছিলাম বলে এমনটা ঘটল কিনা সত্যি জানি না, দুটো ভ্যাকসিন নেওয়া ছিল, আমি কাজও করছি মূলত ডবল ভ্যাকসিন নেওয়া মানুষজনের সঙ্গে, তারপরেও আমি করোনা পজিটিভ। ইতিমধ্যেই আমি সকলকে জানিয়েছি যাঁদের সংস্পর্শে আমি এসেছিলাম তারা যেন টেস্ট করিয়ে নেয়, যদি এমন কেউ থেকে থাকো যাকে জানাতে ভুলে গেছি দয়া করে তোমরা পরীক্ষা করিয়ে নাও, আশা করি দ্রুত সেরে উঠবো।’

এদিকে ফারাহ করোনায় আক্রান্তের পর আতঙ্কে রয়েছেন শিল্পা শেট্টি ও অমিতাভ বচ্চন। কিছুদিন আগেই ‘সুপার ডান্সার ৪’-এর বিচারক হিসেবে তিনি শিল্পার সঙ্গে শুটিং করেছিলেন। পাশাপাশি অমিতাভ বচ্চনের সঙ্গেও ‘কৌন বনেগা ক্রোড়পতি’র একটি বিশেষ পর্বের শুট করেছেন দিন কয়েক আগে।

প্রায় ১০০-এর কাছাকাছি ছবিতে কাজ করেছেন ফারাহ খান। পাঁচবার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। ম্যায় হো না , ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার-এর মতো হিট ছবি দিয়েছেন দর্শকদের। পরিচালক হিসেবে ফারাহ খান প্রথম ছবি ম্যায় হো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ