Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যে অপমানের সম্মুখীন হয়ে কেঁদেছিলেন কৃতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ২:১৮ পিএম

বলিউডের উঠতি প্রতিভাদের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ নাম হলো কৃতি শ্যানন। তবে বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করার আগে কৃতিকেও কঠিন সংগ্রাম করতে হয়েছিল। কৃতি স্টারকিড নন। তাই ক্যারিয়ারের শুরুতে তাকে যথেষ্ট পরিশ্রম এবং সংগ্রাম করেই বলিউডে পা রাখতে হয়েছিল।

প্রথম জীবনে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন কৃতি। আর সেখানেই বিস্তর অপমান, কটাক্ষ হজম করতে হয়েছিল তাকে। এইভাবে অপমানের সম্মুখীন হয়ে ভেঙেও পড়েছিলেন তিনি। কিন্তু হাল ছাড়েননি তিনি। সম্প্রতি নিজের জীবনের সেই সংগ্রামের দিনগুলির কথা সংবাদমাধ্যমের সামনে তুলে ধরেন কৃতি শ্যানন।

প্রথমবার মডেলিং করতে গিয়ে র‍্যাম্পে হাঁটার সময় কোনো কারণে ভুল করে বসেন তিনি। আর তাতেই তার উপর রেগে যান শো’য়ের কোরিওগ্রাফার। ২০ জন মডেলের সামনেই কৃতিকে অপমান করে দেন তিনি। সেইদিন অপমানিত কৃতি বাড়ি ফিরে আসার জন্য অটো ধরেন। অটোতে উঠেই কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি।

তারপর বাড়ি ফিরে মায়ের কাছে বসেও দীর্ঘক্ষণ কান্নাকাটি করেন কৃতি। মেয়েকে এভাবে ভেঙ্গে পড়তে দেখে মা বিচলিত হয়ে পড়েন। তিনিও কৃতিকে মডেলিং ছেড়ে অন্য পেশা নেওয়ার কথা বলেন। কিন্তু কৃতি ভেঙে পড়লেও হাল ছাড়েননি। তিনি বুঝেছিলেন বলিউডে আবেগের কোনো জায়গা নেই। নিজেকে টিকিয়ে রাখতে হলে মনকে শক্ত করতে হবে।

সেইমতো ফের রুখে দাঁড়িয়েছিলেন কৃতি। সফলও হয়েছেন অভিনেত্রী। তিনিই এখন সকলের কাছে ‘পরম সুন্দরী’ হয়ে উঠেছেন। ফিটনেস এবং পারফেক্ট ফিগারে বলিউডের ফিটনেস কুইনদের টেক্কা দিতে পারেন এই অভিনেত্রী। ‘পানিপথ’ এবং ‘মিমি’র অভিনেত্রী ইতিমধ্যেই বলিউডে নিজের ছাপ ফেলে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ