Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আর্থিক প্রতারণার মামলায় জ্যাকলিনকে ইডির জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১০:১৯ এএম

এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের মুখে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ। জানা গিয়েছে, সোমবার (৩০ আগস্ট) আর্থিক প্রতারণার মামলায় অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করছে ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) কর্মকর্তারা। এদিন নয়াদিল্লিতে প্রায় ৫ ঘণ্টা ধরে ইডির কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন জ্যাকলিন।

ভারতীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আর্থিক প্রতারণার মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জ্যাকলিনকে। কয়েক হাজার কোটি টাকার প্রতারণার মামলায় অভিযুক্ত ঠগবাজ সুখেশ চন্দ্রশেখর। আর এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী হলেন জ্যাকলিন। আর সেই কারণেই ইডি জিজ্ঞাসাবাদ করছে জ্যাকলিনকে। তবে কীভাবে চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ হল অভিনেত্রীর, তা অবশ্য ইডির পক্ষ থেকে জানানো হয়নি।

এদিকে, মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী।

এই বছরের শুরুর দিকে জ্যাকলিনের আগামী ছবি ‘ভূত পুলিশ’ এর অন্যতম সহ অভিনেত্রী ইয়ামি গৌতমকেও জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। ভারতের ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাঙ্কে তার আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় বলে দাবি করেছিল ইডি। সেই মামলায় তার বয়ানও রেকর্ড করা হয়। ইয়ামি ও জ্যাকলিনকে একসঙ্গে দেখা যাবে আগামী ছবি ‘ভূত পুলিশ’-এ। তাদের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন সাইফ আলি খান ও অর্জুন কাপুর। আগামী ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘ভূত পুলিশ’ ।

উল্লেখ্য, ২০০৯ সালে পরিচালক সুজয় ঘোষের ‘আলাদিন’ ছবি থেকেই বলিউডে পা রাখেন জ্যাকলিন। এরপর সালমান, অক্ষয়, রণবীর কাপুর, অর্জুন রামপাল, বরুণ ধাওয়ানের মতো অভিনেতাদের সঙ্গে একের পর ছবিতে অভিনয় করেছেন। বলিউডে সালমানের ঘনিষ্ঠ বলেও গুঞ্জনে থাকেন জ্যাকলিন। এমনকী, গত বছর লকডাউনের সময় সালমানের ফার্ম হাউজেই বহু দিন ছিলেন জ্যাকলিন। ‘ভূত পুলিশ’ ছাড়া সামনেই মুক্তি পেতে চলেছে জ্যাকলিনের ‘অ্যাটাক’ ও ‘রামসেতু’। কয়েকদিন আগে গায়ক বাদশার সঙ্গে ‘পানি পানি’ গানে পারফর্ম করে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ