Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অমিতাভের দেহরক্ষীর বছরে আয় দেড় কোটি টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৩:৫৬ পিএম

অমিতাভ বচ্চনের দেহরক্ষীর নাম জিতেন্দ্র শিন্ডে। বিগ বি-র ছায়াসঙ্গী ইনি। সম্প্রতি জানা যায়, জিতেন্দ্র শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। তবে এতো বিরাট পরিমাণ টাকা খোদ অমিতাভ বচ্চনই ওই দেহরক্ষীকে দেন না। তাহলে এই বিপুল আয়ের উৎস কী, তা জানতেই ওই দেহরক্ষীর উপর বিভাগীয় তদন্ত শুরু করল মুম্বাই পুলিশ।

উল্লেখ্য, ২০১৫ সালে মুম্বাই পুলিশের কনস্টেবল শিন্ডেকে অমিতাভ বচ্চনের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। শুধু ভারত না, বিদেশেও অমিতাভ বচ্চনের নিরাপত্তার সব দায়িত্ব এই জিতেন্দ্র শিন্ডের হাতেই। নিয়ম অনুযায়ী একই জায়গায় কোনও পুলিশ কর্মীর ৫ বছরের বেশি থাকার কথা নয়। কিন্তু মুম্বাই পুলিশের কনস্টেবল জিতেন্দ্র শিন্ডে অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসাবে দায়িত্বে রয়েছেন ৬ বছর হতে চললো। খোদ অমিতাভও তাকে পছন্দ করেন। তাই তার বিরুদ্ধে এমন চাঞ্চল্যকর তথ্য উঠে আসতেই শুরু হয় তদন্ত।

যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে জিতেন্দ্র জানান, তিনি পুলিশকর্মীর চাকরির পাশাপাশি একটি সিকিউরিটি এজেন্সি চালান। এই এজেন্সি থেকে বিভিন্ন সেলিব্রিটিদের জন্য দেহরক্ষী মোতায়েন করা হয়। তার স্ত্রী বকলমে নিরাপত্তা সংস্থা দেখাশোনা করেন। তবে জিতেন্দ্র জানিয়েছেন, অমিতাভ বচ্চন তাকে এতো বিপুল পরিমাণ টাকা দেন না।

জিতেন্দ্র শিন্ডের এই বিপুল আয়ের খবর প্রকাশ্যে আসার পরেই আপাতত তাকে অমিতাভের দেহরক্ষীর দায়িত্ব থেকে সরানো হয়েছে। পাশাপাশি দক্ষিণ মুম্বাইয়ের একটি পুলিশ স্টেশনে তাকে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ