Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক মামলায় দক্ষিণের একাধিক তারকাকে তলব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১০:১১ এএম

মাদক মামলায় দক্ষিণের সিনেমা জগতের তারকা রাকুল প্রীত সিং, রানা দাগ্গুবাতিসহ মোট ১২ জন অভিনেতাকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জানা গেছে, চার বছরের পুরনো একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সংস্থাটি তাদের তলব করেছে। সেই ১২ জনের মধ্যে আরও রয়েছেন- পুরী জগন্নাথ, রবি তেজা, চার্মি কৌর, মুমাইথ খানের মতো তারকাদের নাম।

সূত্রের খবর অনুযায়ী, রাকুল প্রীত সিংকে তলব করা হয়েছে ৬ সেপ্টেম্বর, রানা দাগ্গুবাতিকে তলব করা হয়েছে ৮ সেপ্টেম্বর এবং পুরী জগন্নাধকে ৩১ আগস্ট হাজিরা দিয়ে বলা হয়েছে। পাশাপাশি রবি তেজাকে ৯ সেপ্টেম্বর তলব করা হয়েছে, এমনকি তার গাড়ির চালককেও ডাকা হয়েছে বলে খবর। হাই প্রোফাইল এই তারকারা ছাড়াও আরও বেশ কয়েকজনকে ইডি জিজ্ঞাসাবাদ করতে পারে বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালে তেলেঙ্গনাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করা হয়। এরপর মাদক পাচারকারীদের বিরুদ্ধে তেলেঙ্গনা এক্সাইজ অ্যান্ড প্রহিবিশন ডিপার্টমেন্ট জুলাই মাসে ১২টি মামলা ও ১১টি চার্জশিট দায়ের করা হয়েছিল। যদিও এই জনপ্রিয় তারকারা, যাদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে, তাদের অভিযুক্ত করা হয়নি।

ইডির এক কর্মকর্তা বলেন, প্রমাণ না পাওয়া পর্যন্ত অভিনেতা-অভিনেত্রীদের কেবল সাক্ষী হিসেবে বিবেচনা করা হবে।

প্রসঙ্গত, গত বছর সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক কাণ্ডে রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়ায় দীপিকা পাডুকোন, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানের। তবে চার্জশিটে তাঁদের বয়ান থাকলেও তবে অভিযুক্ত হিসাবে তাঁদের নাম অন্তর্ভুক্ত করা ছিল না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ