Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছেলের আবদারে ফের বিয়ে করলেন প্রকাশ রাজ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১০:২১ এএম

ফের খবরের শিরোনামে বলিউড এবং দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ । কারণ, তিনি ফের বিয়ে করলেন। মঙ্গলবার (২৪ আগস্ট) ছিল অভিনেতার ১১তম বিবাহবার্ষিকী, এই দিনেই নিজের স্ত্রী পনি ভর্মা-র সঙ্গেই বিয়ের সারলেন প্রকাশ রাজ। ট্যুইটারে দেওয়ালে সেই ছবিও শেয়ার করেন তিনি, যা হু হু করে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রকাশ রাজ ট্যুইটারে লেখেন, ‘আজ রাতে আমরা ফের বিয়ে করলাম, কারণ আমাদের ছেলে এই বিয়ের সাক্ষী থাকতে চেয়েছে’। অর্থাৎ গত ১১ বছর ধরে যাঁর সঙ্গে সংসার করছেন, তার সঙ্গেই ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা। তাও আবার একমাত্র ছেলের আবদারে। ছেলের সামনেই স্ত্রীকে আংটি পরিয়ে দিলেন। প্রকাশের প্রথমপক্ষের দুই মেয়ে মেঘনা এবং পূজাও ছিলেন বাবা-মায়ের মজার বিয়েতে।

প্রসঙ্গত, ২০১০ সালের ২৪ অগাস্ট পনি বর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা প্রকাশ রাজ। যদিও এটা তার প্রথম বিয়ে নয়। পনি বর্মার আগে তিনি ললিতা কুমারিকে বিয়ে করেন। ২০০৯ সালে তাদের ডিভোর্স হয়। ললিতা কুমারির সঙ্গে বিয়ে হওয়ার পর তাদের দুই কন্যা সন্তানও রয়েছে।

বিয়ের ছবি পোস্টের পাশাপাশি প্রকাশ রাজ তার ট্যুইটারে স্ত্রীর সঙ্গে আরও একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমার অন্ধকার জীবনে আলো হয়ে আসার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আমার অসাধারণ একজন বন্ধু, ভালোবাসা এবং ভ্রমণসঙ্গী হিসেবে জীবন কাটিয়ে যাওয়ার জন্য তোমাকে অনেক ধন্যবাদ।’

এদিকে সপ্তাহ খানেক আচমকা-ই পড়ে গিয়ে হাড় ভাঙায় অস্ত্রোপচার করাতে হয়েছিল প্রকাশ রাজকে। অপারেশনের পর তিনি সেরেও উঠছেন ধীরে ধীরে। দক্ষিণী অভিনেতার আরোগ্য কামনা করে শুভেচ্ছা জানিয়েছিলেন তার ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ