Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমানকে বিমানবন্দরে আটকে নিরাপত্তারক্ষী পুরস্কৃত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ৫:০৫ পিএম

বলিউডের ভাইজান সালমান খানকে এয়ারপোর্টে আটকে তাকে নিয়ম মানার শিক্ষা দেওয়া নিরাপত্তারক্ষীকে কোনও সাজা দেওয়া হয়নি। উল্টো তাকে পুরস্কৃত করা হয়েছে। এর আগে খবর ছড়িয়েছিল যে, সেই সিআইএসএফ অফিসারের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে আর তাকে মিডিয়ার সঙ্গে কথা না বলার পরামর্শ দেওয়া হয়েছে। মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়ার পর খোদ সিআইএসএফ সামনে এসে মুখ খুলেছে।

সিআইএসএফ এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে জানানো হয়, ‘যে খবর ঘুরছে তা ঠিক নয়। বরং যে নিরাপত্তারক্ষীকে নিয়ে কথা হচ্ছে, তাকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়েছে ডিউটির ক্ষেত্রে, তার কর্মনিষ্ঠার জন্য।’

উল্লেখ্য, সম্প্রতি ক‍্যাটরিনা কাইফকে নিয়ে টাইগার থ্রির শুটিং শুরু করতে রাশিয়া উড়ে গেলেন সালমান। এদিন রাশিয়ার ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে মুম্বাই এয়ারপোর্টে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। তবে ভাইজানকে দেখা মাত্রই ভক্ত ও ছবি শিকারিদের মধ্যে শুরু হয়ে যায় ছবি তোলার হিড়িক। ক্যামেরার মুখোমুখি মাস্ক ছাড়া দাঁড়ানোর পরে হাঁটা শুরু করেন এই বলিউড অভিনেতা। কিছুটা দূর যাওয়ার পরই সিকিউরিটি জোন সালমানকে আটকে দেন এক নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার। বলি-তারকা যেন বিমানবন্দরের অন্দরে প্রবেশ করার আগে নিরাপত্তা সম্পর্কিত যা যা নির্দেশ রয়েছে তা পালন করা হয়। এমনকি ওই সময় ছবি শিকারির দলকেও ধমকে দেন ওই নিরাপত্তারক্ষী।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটপাড়ায় সিআইএসএফ অফিসারের তুমুল প্রশংসা হয়। অনেকেই নিজের মত প্রকাশ করে বলেন, বদমেজাজি সালমানকে এভাবে উচিৎ শিক্ষা দিয়ে ঠিক করেছেন ওই নিরাপত্তারক্ষী। তবে এর পরপরই গুজব রটেছিল সিআইএসএফ-এর ওই নিরাপত্তারক্ষীর ফোন বাজেয়াপ্ত করেছে।



 

Show all comments
  • Md Rejaul Karim ২৫ আগস্ট, ২০২১, ৫:৩০ পিএম says : 0
    আইন সবার জন্যই সমান !!! এখান থেকে আমাদের শিক্ষা নেয়া উচিত!!!
    Total Reply(1) Reply
    • abul kashem ২৬ আগস্ট, ২০২১, ৭:২৩ এএম says : 0
      NOT in Bangladesh.
  • Md Rejaul Karim ২৫ আগস্ট, ২০২১, ৫:৩০ পিএম says : 0
    আইন সবার জন্যই সমান !!! এখান থেকে আমাদের শিক্ষা নেয়া উচিত!!!
    Total Reply(1) Reply
    • abul kashem ২৬ আগস্ট, ২০২১, ৭:২৪ এএম says : 0
      No. Never. Never in Bangladesh.
  • iqbal ২৫ আগস্ট, ২০২১, ১১:৩২ পিএম says : 0
    He was muslim,That's why.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ