Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়ে ভাঙছেন আরশি খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১০:৩৪ এএম

মার্কিন সেনা সরতেই তালেবানের দখলে প্রায় গোটা আফগানিস্তান। পঞ্জশির বাদে প্রায় সব প্রদেশেই কৃতিত্ব বিস্তার করে ফেলেছে তালেবান। প্রাণভয়ে দেশ ছেড়ে পালাচ্ছেন অনেকেই। ১৫ আগস্ট তালেবানের কাবুল দখলের পর দেশ ছেড়েছেন আফগান প্রেসিডেন্ট আশরাফ ঘানি। এই পরিস্থিতির প্রভাব পড়তে চলেছে ‘বিগ বস’ খ্যাত টেলি অভিনেত্রী আরশি খানের জীবনেও। কারণ তালেবান আফগানিস্তান দখল করায় ভাঙতে পারে আরশির বাগদানও। আর সেকথা জানিয়েছেন তিনি নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরশি জানিয়েছেন, আফগানিস্তানের এক ক্রিকেটারের সঙ্গে তার বাগদান হয়েছে গত অক্টোবরে। বাড়ি থেকেই বিয়ের ঠিক করা হয়েছিল৷ আফগান ক্রিকেটারের সঙ্গে বিয়েতে রাজি হয়ে যান আরশি। কিন্তু আফগানিস্তানে তালেবানের প্রত্যাবর্তনে সেই সম্পর্ক ভেঙে যেতে পারে বলে মনে করছেন আরশি।

অভিনেত্রী আরও জানিয়েছেন, পাত্র তার বাবার বন্ধুর ছেলে। বাবার বন্ধুর ছেলে হিসেবে ছোট থেকেই একে অপরকে চিনতেন তারা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল তাদের মধ্যে। তবে এবার পরিস্থিতি বদলাতে শুরু করেছে। আর তাই আরশির ধারণা, বিয়ে ভেঙে যেতেই পারে। যদিও সাক্ষাৎকারে ওই ক্রিকেটারের নাম প্রকাশ করেননি আরশি।

জন্মসূত্রে আরশি খান আফগানি পাঠান। তবে তিনি নিজেকে একজন ভারতীয় নাগরিকই মনে করেন৷ তার পরিবারের সবাই ভারতেই বসবাস করেন। ইউসুফজাই পরিবারের সন্তান আরশির রুজিরুটি থেকে জীবনযাত্রা, সবই ভারতে। আরশির ধারণা, আফগানিস্তানের বর্তমান পরিস্থিতি দেখে, তার পরিবার কোনও ভারতীয় পাত্রের সঙ্গেই বিয়ে দিতে চাইবে।

তবে কোনও ক্রিকেটারের সঙ্গে আরশির সম্পর্ক নতুন নয়। ২০১৫ সালে প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি সম্পর্কে বিতর্কিত টুইট করে আলোচনায় এসেছিলেন আরশি৷ তিনি জানিয়েছিলেন, পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে তার যৌন সম্পর্কের কথা। শুধু তাই নয়, শাহিদ আফ্রিদিকে বিয়ে করারও ইচ্ছা প্রকাশ করেছিলেন আরশি।

উল্লেখ্য, ‘বিগ বস ১১’ তে প্রতিযোগী হয়ে এসেছিলেন আরশি। বিগ বসের ১৪ নম্বর সিজনে ফের তাকে দেখা যায়। তিনি আসেন চ্যালেঞ্জার হিসেবে। আরও অনেক রিয়্যালিটি শোতে অংশ নিয়েছেন আরশি খান। বহু মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। ‘সাবিত্রী দেবী কলেজ অ্যান্ড হসপিট্যাল’, ‘বিষ’, ‘ইস্ক মে মরজাওয়া’ টেলিভিশন শোতেও অংশ নিয়েছিলেন। ওয়েব সিরিজে কাজ করেছেন আরশি। ‘রাত কি রানি বেগম জান’ ও ‘দ্য ইভল ডিজায়ার্স’-এ কাজ করেছেন তিনি।



 

Show all comments
  • Rasel Hossain R H ২৪ আগস্ট, ২০২১, ৫:৩২ পিএম says : 0
    এদের পোশাক এর বাহার দেখো!
    Total Reply(0) Reply
  • Mostafa Al Amin ২৪ আগস্ট, ২০২১, ৫:৩২ পিএম says : 0
    ইন্ডিয়ান পল্টিবাজ
    Total Reply(0) Reply
  • Nazrul Islam Sohag ২৪ আগস্ট, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
    তমাল ভট্টাচার্য কি বলে? আর আপনি কি বলেন
    Total Reply(0) Reply
  • Kibria Golam ২৪ আগস্ট, ২০২১, ৫:৩৪ পিএম says : 0
    Probably she just got a new boy friend that's why !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ