Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের বলিউডে তারকা সন্তানদের আগমনের হিড়িক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ১:৩১ পিএম

ফের বলিউডে তারকা সন্তানকে লঞ্চ করার হিড়িক। সম্প্রতি জানা যায় বলিউডে অভিষেক হতে চলছে শাহরুখ কন্যা সুহানা খান ও জাহ্নবী কাপুরের বোন শ্রীদেবী কন্যা খুশি কাপুরের। সূত্রের খবর, শুধু খুশি অথবা সুহানা নন, ওই দুজনের সঙ্গেই অভিষেক করতে চলেছেন আরও এক স্টারকিড। তিনি অগস্ত্য নন্দা। সম্পর্কে অমিতাভ বচ্চনের নাতি। ওই তিনজনকেই সুযোগ করে দিচ্ছে অন্য এক স্টারকিড-পরিচালক জোয়া আখতার।

আন্তর্জাতিক কমিক গল্প আর্চিকে পর্দায় নিয়ে আসার ইচ্ছে জোয়ার। তবে বড় পর্দায় নয়, জোয়ার ইচ্ছে সিরিজ হিসেবেই তা দর্শকের কাছে পৌঁছে দিতে। আর ওই সিরিজে সুহানা ও খুশি ছাড়া জোয়া বেছে নিয়েছেন অমিতাভের নাতিকে, শোনা যাচ্ছে তেমনটাই। আরও শোনা যাচ্ছে নাম ভূমিকায় অভিনয় করবেন অগস্ত্যই। বচ্চন পরিবারের সঙ্গে জোয়ার সম্পর্ক বেশ ভাল। বিশেষত, অগস্ত্যর মা শ্বেতা বচ্চন তার অন্যতম ঘনিষ্ঠ বন্ধু। প্রথমে শোনা যাচ্ছিল ওই সিরিজে সুহানা-খুশির সঙ্গেই ডেবিউ করবেন সাইফ ও অমৃতা পুত্র ইব্রাহিম আলি খান। কিন্তু বর্তমানে অগস্ত্যর নামই ঘুরে ফিরে আসছে।

এদিকে জোয়া যখন ওই তিন স্টারকিডকে লঞ্চ করতে উদ্যোগী হয়েছে তখন অন্যদিকে করণ জোহরও বেছে নিয়েছেন আরও এক স্টারকিডকে। তিনি সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। ধর্ম প্রযোজনা সংস্থা থেকে ডেবিউ হতে চলেছে তাঁর।

মার্চ মাসে নিজের ইনস্টাগ্রাম থেকে সে কথা শেয়ার করে করণ লিখেছিলেন, “আমাদের ধর্ম ফ্যামিলিতে আরও এক সুন্দর সংযোজন। ওর কাজ করার ইচ্ছে, অধ্যবসায়, কঠোর পরিশ্রম দেখে সত্যিই খুব ভাল লাগছে।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ বিতর্ক মাথা চাড়া দিয়ে ওঠে। সাধারণ পরিবারের গুণী ছেলেমেয়েদের এগিয়ে যাওয়ার পথে অন্তরায় যে এই স্টারকিডের দল সে কথাই বারেবারে বলেছিলেন নেটিজেন থেকে সমাজের বিভিন্ন মহল। নিন্দিত হয়েছিলেন করণ জোহরও। তাকে নিয়ে একের পর এক ট্রোলিং, মিমে ভরে গিয়েছিলো ছিল সোশ্যাল মিডিয়া। এমন অবস্থায় পৌঁছে গিয়েছিল গোটা ঘটনা যে ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে রাখতে বাধ্য হয়েছিলেন পরিচালক। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই বিতর্ক ফিকে হতেই আবারও স্টারকিডদের একের পর এক আগমন হতে চলেছে বলিপাড়ায়।

যদিও জোয়া ও বাকিদের কাছ থেকে এখনও এ ব্যাপারে কিছু জানা যায়নি, তবে গুঞ্জন ভাসছে বাতাসে।

প্রসঙ্গত, খুশি ও অগস্ত্য এর আগে অভিনয় না করলেও অভিনয়ে ইতিমধ্যেই হাতেখড়ি হয়ে গিয়েছে সুহানা খানের। থিওডোর গেমিনোর পরিচালনায়, রবিন গোনেলার সঙ্গে একটি শর্ট ফিল্মের অভিনয় করেছেন সুহানা। ১০ মিনিটের শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করে অনেকের প্রশংসা কুড়িয়েছেন এই স্টারকিড। তবে মেয়ের এই শর্ট ফ্লিম বাবা শাহরুখ প্রোমোট করেননি তার সোশ্যাল মিডিয়ায়, যা চোখ এড়ায়নি নেটিজেনদের। সে কারণে প্রশংসাও কুড়িয়েছেন এসআরকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ