Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোপনে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১১:৫২ এএম

মিডিয়ার সঙ্গে অনেকদিন থেকেই লুকোচুরি খেলছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাদের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে। বহু অনুষ্ঠানে তাদের একসঙ্গেই দেখা গিয়েছে। এখন শোনা যাচ্ছে, তারা নাকি বাগদান পর্ব সেরে ফেলেছেন কিছুদিন আগে। সম্প্রতি বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের মাধ্যমে এমনই জল্পনা শুরু হয়েছে।

গোপনে বিয়ে বা গোপনে বাগদান, বলিউডে নতুন নয়। অনেক সেলেবরাই গোপনে নিজেদের বাগদান পর্ব বা বিয়ে সেরে ফেলেন। এবার সেই তালিকায় কি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল? জানা গেছে, একেবারে গোপনে এবং কাছের মানুষদের নিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল৷ তবে প্রকাশ্যে কেউ কোনও মন্তব্য করেননি৷ ক্যাটরিনা বা ভিকি, দুজনেই এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন৷

বাগদানের কোনও ধরনের নিশ্চিত খবর পাওয়া যায়নি ঠিকই, কিন্তু এই উড়ো খবর ইতিমধ্যেই নেটিজেনদের মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে। নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন তারা। কেউ কেউ সালমানের প্রতি দরদি হয়ে উঠেছেন। কেউ লিখেছেন, “গাড়ি বের করুন সালমান ভাই।” কেউ লিখেছেন, “ভাইজান আসছেন।” কেউ সন্দেহ করে লিখেছেন, “এটা কি সত্যি নাকি গুঞ্জন? সেটা যদি না হয়, সালমান ভাইয়ের এবার কী হবে?” আবার ভিকি কৌশলের ক্যারিয়ার নিয়ে সংশয়ও প্রকাশ করেছেন অনেকে। সালমান নাকি তাদের বিয়ের জায়গা কোথায় জানতে চাইছেন – এমন কথাও কমেন্টে লিখেছেন নেটিজেনরা।

এদিকে সম্প্রতি অনিল কাপুরের ছেলে হর্ষবর্দ্ধন কাপুর ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের সম্পর্ক নিয়ে মুখ খোলেন৷ বিষয়টি নিয়ে পুরোপুরি খোলসা না করলেও, দুজনকে নিয়ে ইঙ্গিত দেন৷ যা নিয়েই বলি টাউনে আলোচনা শুরু হয়ে যায়৷

যতই যাই হোক, ক্যাটরিনা ও ভিকির ভক্তরা তাদের সম্পর্কের অফিশিয়াল খবর জানতে চাইছেন অনেকদিন থেকেই। এদিকে সালমানের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা। স্পাই থ্রিলার ছবির শুটিং রাশিয়ায়। প্যান্ডেমিকের জন্য শুটিং পিছিয়েছিল। অস্ট্রিয়া, টার্কি মিলিয়ে বিদেশের আরও পাঁচটি জায়গায় প্রায় ৪৫ দিন ধরে চলবে শুটিং।



 

Show all comments
  • মোঃ আকতার হোসেন মীর ১৯ আগস্ট, ২০২১, ৮:০৬ পিএম says : 0
    গোপনে ছাড়া উপায় নেই কারণ ওপেনে আরো বিবাহ হয়েছে ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ