Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার অন্তর্বর্তী জামিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২১, ৩:৪৮ পিএম

পর্নোগ্রাফি মামলায় আপাতত স্বস্তিতে ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। মুম্বাই হাইকোর্ট বুধবার রাজের অন্তর্বর্তী জামিনের নির্দেশ দিয়েছে। রাজের আগাম জামিনের আবেদনের শুনানি হবে আগামী ২৫ অগস্ট। আগাম জামিন আবেদনের শুনানির আগে পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না।

আগস্ট মাসের শুরুর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বোম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ। আবেদন পত্রতে রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তাঁর নামের সরাসরি কোনও উল্লেখ নেই। এই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন রাজ, একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তদন্তে সহায়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।

আগাম জামিন আবেদনে রাজ কুন্দ্রা আরও জানান, এই বিষয়ে আরও একটি মামলাতে আপাতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলি আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।

এদিকে রাজ কুন্দ্রা মামলায় প্রথম থেকেই শিরোনামে ছিলেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। মুম্বাই পুলিশ ইতিমধ্যেই শার্লিনকে জিজ্ঞাসাবাদ করেছে। কী কী প্রশ্ন তাকে করা হয়েছে, তা নিয়েও প্রকাশ্যে মন্তব্য করেছেন শার্লিন। ইতিমধ্যেই এই মামলায় আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের প্রধান সৌরভ কুশওয়াহাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশ। তাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে খবর। গোটা মামলায় পরোক্ষে রাজ এবং শিল্পাকে সমর্থন করার জন্য অভিনেত্রী রাখি সায়ন্তের সমালোচনা করেছেন শার্লিন।

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ