Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিকিকে ফেলে ফের সালমানের সঙ্গে ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০২ পিএম

ভিকি কৌশলের সঙ্গে দিব্যি চুটিয়ে প্রেম করছিলেন ক্যাটরিনা কাইফ। এবার ভিকিকে একা ফেলে ফের একবার নিজের প্রাক্তন সালমান খানের কাছে ফিরলেন এই বলি-সুন্দরী। শুধু তাই নয়, সোজা রাশিয়া পাড়ি দিচ্ছেন এই প্রাক্তন-জুটি! তাও আবার ব্যক্তিগত চার্টাড বিমানে। এর জন্য অবশ্য নিজেদের একটা টাকাও খরচ করতে হচ্ছে না তাদের। সব ব্যবস্থা করে দিচ্ছেন যশ রাজ ফিল্মস সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া নিজে।

বুধবারই মুম্বাই থেকে একসঙ্গে রাশিয়া উড়ে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। টাইগার সিরিজের তৃতীয় ছবিতে আবারও একসঙ্গে দেখা যাবে তাদের। চিত্রনাট্যের খাতিরে এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হবে বিদেশে। সেই কারণেই একসঙ্গে তারা এবার পাড়ি দিতে চলেছেন রাশিয়ায়। শোনা যাচ্ছে রাশিয়া সহ আরও চারটি দেশে শুট করবেন তারা।

তবে শুধু সালমান ও ক্যাটরিনাই নয়, তাদের সঙ্গে বিদেশে পাড়ি দিচ্ছেন প্রযোজক আদিত্য চোপড়াও। প্রায় ৪৫ দিন শ্যুটিং করবেন তারা। এর আগেও ‘এক থা টাইগার’-এর শ্যুটিং হয়েছিল তুরস্কতেই। রাশিয়ার পাশাপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশ শ্যুট করবেন তারা। পরিচালক জানিয়েছেন এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগে কোনও বলিউডের ছবিতে দেখেননি দর্শক।

শুটিং পর্ব যাতে কোনও ভাবেই ব্যাহত না হয় তার জন্য কোনও ত্রুটি রাখছেন না প্রযোজক আদিত্য চোপড়া। বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কোনও রকম ঝুঁকি নিতে নারাজ তিনি। বিশেষ করে ছবির নায়কের নাম যখন সালমান খান। তাই একটা চার্টাড বিমান ভাড়া করে নিয়েছেন তিনি। তাতে চেপেই বিদেশে পাড়ি দেবেন ‘টাইগার’, ‘জোয়া’ এবং ছবির গোটা টিম।



 

Show all comments
  • Tapos Ray ১৯ আগস্ট, ২০২১, ১০:০৩ এএম says : 0
    Nice moments before
    Total Reply(0) Reply
  • aakash ২৪ আগস্ট, ২০২১, ৮:১৪ পিএম says : 0
    60 bochorer nayok aar 30 bochorer nayika .. ki bolbe? baba na dadu ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ