Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজ কুন্দ্রার পর্নকান্ডে গ্রেফতার পর্ন ছবির পরিচালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৪:৩৬ পিএম

রাজ কুন্দ্রার পর্নকান্ডে এবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন পর্ন ছবির পরিচালক। অভিযুক্তের নাম অভিজিৎ বোম্বলে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান রাজের কোম্পানির এই অবৈধ ব্যবসা সম্পর্কে অবগত ছিলেন অভিজিৎ, যুক্ত ছিলেন অপরাধমূলক কাজের সঙ্গেও। তবে এর সঙ্গে সরাসরি রাজ কুন্দ্রার যোগাযোগ ছিল কিনা সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে ধৃত এই ব্যক্তির নামে মালভানি থানায় পৃথক এফআইআর দায়ের করেছিলেন এক মহিলা। মহিলা জানিয়েছিলেন, ধৃত সহ আরও কয়েকজন তাকে রাজ কুন্দ্রার কোম্পানিতে কাজ করার অফার দেয়।

মুম্বাই পুলিশ সূত্রে জানা যায়, হটশট অ্যাপে কাজ করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল ওই মহিলাকে। গহনা বশিষ্ঠ সহ আরও দুই প্রযোজক এবং ধৃতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন মহিলা। অভিযোগকারিনীর দাবি, তিনি প্রস্তাব নাকচ করে দিলে ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল তাকে। তার সংযোজন, ভয় পেয়ে ওই অ্যাপের জন্য শ্যুটিং করতে বাধ্য হয়েছিলেন তিনি।

এমনকি তাকে বলা হয়েছিল এই ছবিতে কাজ করলে তার মুখ ব্লার করে দেওয়া হবে, কিন্তু আদতে সেটি হয়নি। পারিশ্রমিক বাবদ এক লাখ টাকা দেওয়ার কথা হয়েছিল। কিন্তু মাত্র সাড়ে তিন হাজার টাকা দেওয়া হয় বলে অভিযোগ তুলেছেন তিনি।

সূত্রের খবর, ইতিমধ্যেই বম্বালেকে আদালতে তোলা হয়েছে। কোর্টের নির্দেশে আজ (শুক্রবার) অবধি পুলিশি হেফাজত হয়েছে তার।

অন্যদিকে, দায়রা আদালত শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার জামিনের শুনানির সময় পুলিশের পক্ষ থেকে তীব্র বিরোধিতা করা হয়। এই মামলার পরবর্তী শুনানির দিন ২০ আগস্ট ধার্য করা হয়েছে। ততদিন জেলেই কাটাতে হবে রাজ কুন্দ্রাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ