Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘হীরামান্ডি’তে বিনা পারিশ্রমিকে আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১১:১৮ এএম

নেটফ্লিক্সে আসতে চলেছে সঞ্জয় লীলা বানশালী পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘হীরামান্ডি’। স্বাধীনতাপূর্ব লাহোরের হীরামান্ডি ছিল এক জনপ্রিয় যৌনপল্লী। সেখানকার যৌনকর্মীদের গল্প নিয়েই তৈরি হতে চলেছে ‘হীরামান্ডি’। আর এই ওয়েব সিরিজে সঞ্জয়ের জন্যে ফ্রিতে অভিনয় করতে রাজি হয়ে গেলেন আলিয়া ভাট। এরআগে গাঙ্গুবাই কাথিওয়াড়ি-তে সঞ্জয়ের সঙ্গে একসাথে কাজ করেছেন আলিয়া। তারপর থেকে তার সঙ্গে কাজ করার জন্য পারিশ্রমিক হাতছাড়া করতেও এক পায়ে রাজি নায়িকা।

এক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে আলিয়া বলেছেন, ‘‘হীরামান্ডি’তে যে কোন চরিত্রে কাজ করতে চাই। এর জন্য কোন পারিশ্রমিক নেব না।’ নায়িকার অনুরোধ শুনে হতবাক হয়ে যান পরিচালক। আলিয়াকে তিনি জানান, ‘‘হীরামান্ডি’তে মুখ্য চরিত্রে আলিয়াই থাকবেন, এবং যে পারিশ্রমিক তার প্রাপ্য তাই পাবেন।’

এদিকে সম্প্রতি নেটফ্লিক্সের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়। ভিডিও শেয়ার করে নেটফ্লিক্স জানায়, ‘হীরামান্ডি’ আসছে নেটফ্লিক্সে। এর পাশাপাশি সঞ্জয় লীলা বানশালীর সঙ্গে পার্টনারশিপ করতে পেরে খুবই খুশি এবং উত্তেজিত নেটফ্লিক্স। মোট ৭টি এপিসোড নিয়ে তৈরি হবে এই ওয়েব সিরিজ। তার মধ্যে প্রথম এপিসোডটি পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানশালী। অন্যদিকে বাকি ৬টি এপিসোড পরিচালনার দায়িত্ব সামলাবেন বিভু পুরী।

জানা গেছে, এই প্রথম কোনও ওয়েব সিরিজে লাহোরের পতিতাপল্লি দেখানো হবে। অবিভক্ত ভারতের লাহোরের পতিতা পল্লির গল্প তুলে ধরা হবে এই ওয়েব সিরিজে। পরিচালক নিজেই জানিয়েছেন তিনি ভীষণ ভাবে উৎসাহী এই ওয়েব সিরিজটি তৈরির জন্য। তবে কবে এই ওয়েব সিরিজটি প্রকাশ্যে আসতে চলেছে তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ