Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শীঘ্রই শুরু হচ্ছে কেবিসির নতুন সিজন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১০:৩২ এএম

আবারও টেলিভিশনের পর্দায় আসতে চলেছে জনপ্রিয় কুইজ শো ‘কন বানেগা ক্রোড়পতি’। অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি মাসেই সম্প্রচারে আসবে ‘কৌন বানেগা ক্রোড়পতি’ ১৩তম সিজন। এই শো-এর সঞ্চালকের আসনে দেখা যাবে খ্যাতিমান বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনকে। এবারে শো-এর পরিচালনার দায়িত্বে থাকছেন, দাঙ্গাল, ছিচোরের- মত ছবির পরিচালক নিতেশ তিওয়ারি।

পরিচালক নিতেশ ‘কন বানেগা ক্রোড়পতি’-এর প্রমোশনের জন্য ৩ টি শর্টফিল্ম বানিয়েছেন। যার নাম দিয়েছেন ‘সম্মান'। ইতিমধ্যে সনি টিভির সোশ্যাল মিডিয়া পেজে নতুন সিজনের এসব প্রোমোও প্রকাশ করা হয়েছে। ক্যাপশনে, প্রথম এবং দ্বিতীয় অংশে অসাধারণ প্রতিক্রিয়ার দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

প্রোমোতে দেখানো হয়েছে, গ্রামের এক সাধারণ মানুষ মেধার জোরে অমিতাভ বচ্চনের মুখোমুখি বসে হট সিটে। একের পর এক সঠিক জবাব দিয়ে জিতে নিচ্ছেন মোটা অঙ্কের টাকা। প্রশংসা কুড়িয়েছেন বিগ বি এবং আপামর জনতার। মধ্যপ্রদেশের প্রত্যন্ত গ্রামে কেবিসির এসকল নতুন প্রোমোর শুটিং হয়েছে।

আগামী ২৩ আগস্ট থেকে রাত ৯টায় শুধুমাত্র সনি টিভিতে দেখা যাবে এই শো। সপ্তাহে পাঁচ দিন অর্থাৎ প্রতি সোমবার থেকে শুক্রবার রাত ৯টায় সম্প্রচার হবে এই শো। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন তাদের সোশ্যাল মিডিয়া পেজে প্রোমো শেয়ার করে ইতিমধ্যে এই তথ্য দিয়েছে।

এক সাংবাদিক সাক্ষাৎকারে পরিচালক নিতেশ জানান, তাদেরকে এমন কিছু তৈরি করতে হবে যা সকলের আবেগের সঙ্গে মিশে যাবে। তারা যা কিছুই বানাবেন সবটাই ‘কন বানেগা ক্রোড়পতি’-এর সঙ্গে মিল থাকতে হবে। প্রত্যেক প্রতিযোগী যারা হট চেয়ার অব্দি পৌঁছায় তাদের চোখে কিছু স্বপ্ন থাকে, যা পূরণ হয়। ‘কন বানেগা ক্রোড়পতি’ একটি শো যা সাধারণ মানুষকে যেকোনো পরিস্থিতির সঙ্গে লড়তে ভরসা যোগায়।

সম্প্রতি ‘কৌন বানেগা ক্রোড়পতি’ ২১ বছরের যাত্রা অতিক্রম করেছে। এই রিয়ালিটি শোটি শুরু হয় ২০০০ সালে স্টার প্লাস চ্যানেলে। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র হাত ধরেই ছোট পর্দায় প্রথম পা রেখেছিলেন বড় পর্দার সুপার স্টার অমিতাভ বচ্চন। ২০০০ থেকে ২০০৭ সাল পর্যন্ত স্টার প্লাস চ্যানেলে শো-এর সম্প্রচার হত। ২০১০ সাল থেকে এই শো সম্প্রচার শুরু হয় সনিতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ