Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তি পেল ‘বাচপন কা পেয়ার’-এর বাদশা ভার্সান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৩:৪৪ পিএম

অবশেষে মুক্তি পেল ‘বাচপন কা পেয়ার’-এর বাদশা ভার্সান। বুধবার দুপুরে তিন মিনিট তিন সেকেন্ডের ওই ভিডিওটি প্রকাশ হতেই তিন ঘণ্টার মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় সেটি। ইতিমধ্যেই প্রায় ২ কোটি মানুষ দেখেছেন ভিডিওটি। গানটি দেখে বেশ খুশি ‘ভাইরাল বয়’ সাহদেব দিরদোও।

ভিডিওটি আপলোড করে বাদশা লিখেছেন, ‘‘প্রথমবার যখন সাহদেবের সঙ্গে দেখা হল, সেদিন ও নিজের গ্রাম থেকে আমার জন্য একটি উপহার নিয়ে এসেছিল। আজ অবধি পাওয়া সম্মানীয় উপহারের মধ্যে সেটি অন্যতম। তোমার ভবিষ্যতের জন্য অনেক অনেক শুভেচ্ছা। যাতে পৃথিবী কখনও ‘বাচপন কা পেয়ার’ না ভুলে যায়, সেটা আমরা নিশ্চিত করব।’’

বাদশা, সাহদেব ছাড়াও গানটিতে দেখা গিয়েছে আস্থা গিল এবং রিকোকে। আর গানটি কম্পোজ করেছেন হিতেন এবং লিরিক্স লিখেছেন বাদশা নিজেই। ১০ বছর বয়সী সাহদেবের প্রেমের পাশাপাশি সমান্তরালভাবে দেখা গিয়েছে বাদশার প্রেম কাহিনীও।

উল্লেখ্য, কিছুদিন আগেই ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর মঞ্চে দেখা গেছিল সাহদেবকে। সেখানে স্টেজে আদিত্য নারায়ণ, অনু মালিক, সোনু কক্করকে দেখা গেছে তার সঙ্গে গলা মেলাতে। সাহদেবকে গোটা টিমের সঙ্গে ‘বাচপান কা পেয়ার..’ গানটি গাইতে এবং নাচতে দেখা যায় ‘ইন্ডিয়ান আইডল ১২’ এর মঞ্চে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ