Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তাপসীর ‘রেশমি রকেট’-এর কপিরাইট কিনল জি-ফাইভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১২:২৫ পিএম

তাপসী পান্নুর পরবর্তী ছবি ‘রেশমি রকেট’ বহুদিন থেকেই কোন এক ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করবে বলে শোনা যাচ্ছিল। আকর্ষ খুরানার পরিচালনা করা এই ছবি অবশেষে মুক্তি পেতে চলেছে। ছবিটির কপিরাইট জি-ফাইভ ৫৮ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছে।

এই ছবিতে একজন অ্যাথলিটের ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। তাপসী ছাড়াও রনি স্ক্রুওয়ালার প্রযোজনায় তৈরি এই ছবিতে প্রিয়াংশু পাইনুলি একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। এই বছরের শুরুতে গুজরাটে ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। আগেই শোনা গিয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। এরপর উভয়পক্ষ সহমত পোষণ করায় ৫৮ কোটি টাকা দিয়ে কিনে নিয়েছে জি-ফাইভ।

‘রেশমি রকেট’-এর শুটিংয়ের শেষ দিনে তাপসী ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘এই সিনেমা কীভাবে শুট হয়েছে তার বর্ণনা দেওয়া আমার পক্ষে সম্ভব না। এই চ্যালেঞ্জিং সময়ে সব প্রতিকূলতার বিরুদ্ধেও শুট শেষ করতে পারা এক বিশাল ব্যাপার। আমি ৩ বছর আগে চেন্নাইয়ে প্রাথমিকভাবে গল্পটা শুনেছিলাম। সামগ্রিক ব্যাপারটার সাফল্য পুরো দলের ওপর! আমি আর বেশি কিছু বলবো না কারণ আমি জানি রিলিজের আগে পর্যন্ত অনেককেই এখনও এই লড়াই চালিয়ে যেতে হবে। তবে আমি এইটুকু বলতে পারি, পুরো ক্রু অধিনায়কের (আকর্ষ খুরানা) কথা মেনে হাসি মুখে শেষদিন পর্যন্ত কাজ করেছে।’

‘রেশমি রকেট’-এর কপিরাইট কেনার ব্যাপারে জি-ফাইভের পক্ষ থেকে এখনও কোন বিবৃতি দেওয়া হয়নি। তবে, সূত্রের খবর খুব তাড়াতাড়িই একটি অফিসিয়াল বিবৃতির প্রস্তুতি নিচ্ছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ