Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিন পেলেই পালাবেন শিল্পার স্বামী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ১১:৫৭ এএম

রাজ কুন্দ্রার পর্নকান্ড যত দিন যাচ্ছে যেন আরও জটিল হয়ে পড়ছে। আর এবার তো রাজ কুন্দ্রার জামিনের বিরোধিতা করল মুম্বাই পুলিশ। সম্প্রতি রাজ কুন্দ্রার জামিনের আবেদনের তীব্র প্রতিবাদ করে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রাজ কুন্দ্রা যদি জামিন পান তাহলে সমাজের কাছে ভুল বার্তা যাবে।

রাজ কুন্দ্রা কান্ডে তদন্তকারীদের দাবি, নীল ছবি তৈরির অভিযোগে রাজ কুন্দ্রার গ্রেফতার পর যদি তাকে এই মুহূর্তে জামিন দেওয়া হয়, তাহলে জেল থেকে বেরিয়েই রাজ বিদেশে পালিয়ে যাবেন। এমনকি, আদালতের কাছে নাকি পুলিশ পলাতক ব্যবসায়ী মেহুল চোকশি ও নীরব মোদির উদাহরণও টেনে আনেন।

মুম্বাই পুলিশ আরও জানিয়েছে, পর্ন ভিডিও তৈরিকে মোটেই হালকা করে দেখা উচিত নয়। এর সঙ্গে জড়িয়ে রয়েছে প্রচুর গরিব মেয়ে, যারা টাকার জন্য এসব করতে বাধ্য হয়েছে। রাজ যদি জামিন পান, তাহলে এই মেয়েরা রাজের বিরুদ্ধে সাক্ষী দেবে না।

এদিকে রাজ কুন্দ্রার আইনজীবী জামিনের সপক্ষে যুক্তি দিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে তেমন কোনও পাকাপোক্ত প্রমাণ নেই। এমনকি, জুলাই মাসে পুলিশের পক্ষ থেকে যে চার্জশিট পেশ করা হয়েছিল তাতে নাম ছিল না রাজ কুন্দ্রার।

দুই পক্ষের সমস্ত অভিযোগ শোনার পর ২০ আগস্ট অবধি পিছিয়ে দেওয়া হয়েছে জামিনের শুনানি। অর্থাৎ, আরও ৯ দিন জেল হেফাজতেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে। এখনও পর্যন্ত পর্নোগ্রাফি মামলায় পুলিশ রাজ কুন্দ্রা সহ ১১ জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ