Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্ধুত্বের গল্পে একসাথে প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ১:৪৩ পিএম

ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের ২০ বছর পূর্তি উপলক্ষে নতুন সিনেমার খবর ঘোষণা করলেন তিনি। সিনেমার নাম ‘জি লে জারা’। পরিচালনায় ফারহান আখতার নিজেই। কাস্টিংও তারকাখচিত। তার পরিচালিত এই ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের তিন গ্ল্যামার গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট।

‘দিল চাহতা হ্যায়’ ছবি দিয়ে পরিচালক হিসেবে গ্ল্যামার দুনিয়ায় নিজের সফর শুরু করেছিলেন ফারহান। ২০০১ সালে মুক্তি পেয়েছিল তিন বন্ধুর কাহিনী ‘দিল চাহতা হ্যায়’। যাতে মুখ্য ভূমিকায় ছিলেন আমির খান, সাইফ আলি খান ও অক্ষয় খান্না। আর সেই ছবির ২০ বছর পূর্তিতেই তৈরি হচ্ছে মেয়েদের বন্ধুত্বের গল্পে ছবি ‘জি লে জরা’।

সোজা কথায় আসছে রোড ট্রিপ বা বন্ধুত্বের গল্পের উপর ভিত্তি করে একেবারে টাটকা নতুন একটি ছবি। এদিন নিজেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এ খবর ঘোষণা করেছেন ফারহান। ছবির পোস্টারও স্পষ্ট 'রোড ট্রিপ' এর আমেজে ভরপুর।

প্রযোজক, পরিচালক তথা অভিনেতা ফারহান আখতার জানিয়েছেন, ‘জি লে জারা’র শ্যুটিং শুরু হবে ২০২২ সালে। যা নিয়ে তিনি বেজায় উচ্ছ্বসিত। সিনেমার গল্প লিখেছেন ফারহান এবং জোয়া। আর এই দুই ভাইবোনের সঙ্গে যোগ দিয়েছেন পরিচালক রিমা কাগতিও।

উল্লেখ্য, বন্ধুত্বের গল্প বলায় এক্সপার্ট ভাই-বোন জুটি ফারহান এবং জোয়া। তাদের ‘দিল চাতা হ্যায়’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ সিনেমা প্রেমীদের কাছে অলটাইম ফেভারিট হয়ে থেকে যাবে। বক্স অফিসে যেমন সাফল্য লাভ করেছিল, ঠিক তেমনই সিনেদর্শকদের মনও জিতে নিয়েছিল এই দুই ছবির বন্ধুত্বের গল্প। এবার সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে মুক্তি পাবে তাদের মেগাস্টার ছবি ‘জি লে জারা’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ